ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

‘প্রধানমন্ত্রীকে নিয়ে কটাক্ষ করলে ক্ষমা করবে না জনগণ’

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

বিএনপিকে কঠোর হুঁশিয়ারি দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে নিয়ে কেউ কটাক্ষ করলে মানুষের অনুভূতিতে আঘাত করা হবে৷ আওয়ামী লীগ ও জনগণ এদের ক্ষমা করবে না।

মঙ্গলবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে (কেআইবি) ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, ১৯৭৫  সালে বঙ্গবন্ধুকে হত্যা করে বিচার বন্ধ করতে আইন সংশোধন করেছিল বিএনপি। তার ধারাবাহিকতায় ২০০৪ সালের ২১ আগস্ট তারা বোমা হামলা চালিয়ে আমাদের নেত্রীকে হত্যার ষড়যন্ত্র করেছিল। এরপরও বারবার আমাদের নেত্রীকে হত্যার চেষ্টা করা হয়েছে।

‘আমি বলে দিতে চাই- অনেক ধৈর্য ধরেছি, অনেক সহ্য করেছি। আর নয়। ইতিহাসে যার নাম অবিরামভাবে আছে তিনি হলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ইতিহাস থেকে তার নাম কখনো মোছা যাবে না।’

জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে সীমা লঙ্ঘন না করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন,  কেউ কেউ আজ নূর হোসেনকে নিয়ে বিরূপ মন্তব্য করে। বিষাক্ত কটূক্তি করে সীমা লঙ্ঘন করবেন না। একবার মুখ ফসকে গেলে যতই সরি বলুন কাজে আসবে না। বিষাক্ত ও কটাক্ষ করে কেউ বক্তব্য দেবেন না।

এ ধরনের মন্তব্য রাজনৈতিক পরিবেশকে নষ্ট করছে বলেও মন্তব্য করেন তিনি। 

এ সময় ওবায়দুল কাদের স্বেচ্ছাসেবক লীগের প্রশংসা করে বলেন, এ সংগঠনটি সব সময়ই সুসংবদ্ধ। বরাবরই আমাদের যে কোনো বড় আয়োজনে শৃঙ্খলা রক্ষার দায়িত্ব তাদের থাকে। আমাদের নেত্রী আপনাদের ওপর খুশি। এখানে সম্মেলনে এসে আমার মনে হচ্ছে উত্তরের নয় জাতীয় সম্মেলনে চলে এসেছি। 

‘শুদ্ধি অভিযান চলছে এর সঙ্গে সঙ্গতি রেখে বলতে চাই দলের মধ্যে কেউ বিভেদ সৃষ্টি করবে না।’

উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোবাশ্বের চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, অনুষ্ঠানের প্রধান বক্তা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মতিউর রহমান মতি, স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক নির্মল রঞ্জন গুহ, সদস্য সচিব গাজী মেজবাউল হক বাচ্চু, উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফরিদুর রহমান খান ইরান প্রমুখ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর