ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

প্রাণের অলটাইম বনে জীবন্ত সাপ, ক্রেতা হলেন অজ্ঞান!

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৫ জুলাই ২০১৯  

এবার প্রাণের অলটাইম চকো ভেনিলা বনের ভেতর জীবন্ত সাপ পাওয়া গেছে। এ ঘটনায় এক ক্রেতা বন খেতে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন।
গেল শুক্রবার বিকেলে হবিগঞ্জ শহরের বাইপাস সড়কে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ক্রেতাদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। ক্ষুদ্ধ সাধারণ ক্রেতারা প্রাণের প্রতি অসন্তোষ প্রকাশ করেন।

হবিগঞ্জ শহরের মাহমুদাবাদ এলাকার বাসিন্দা ও বাইপাস সড়কে ব্যবসা করেন সৈয়দ ফরিদ মিয়া। তার কাছে একটি ভিডিও ক্লিপ রয়েছে। 

সরেজমিনে দেখা যায়, প্রাণের অলটাইম চকো ভেনিলা বনের ভেতর থেকে একটি ছোট বিষাক্ত সাপ বেড়িয়ে আসছে। এমন দৃশ্য দেখে উপস্থিত অনেকেই আতঙ্কিত হয়ে উঠেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাপের ছোবল খেলে ফরিদ মিয়ার মৃত্যুও হতে পারতো। খাবারের মত এমন স্পর্শকাতর বিষয় নিয়ে প্রাণ কর্তৃপক্ষের এমন উদাসীনতা বেমানান। এ সময় তারা প্রাণের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

ভুক্তভোগী ফরিদ মিয়া জানান, শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে শহরের বাইপাস সড়কের জামাল মিয়ার পঙ্খিরাজ স্টোর থেকে দুটি বন কেনেন। ওই দোকানে বসেই তিনি ও তার অপর এক বন্ধু মিলে বনগুলো খাওয়া শুরু করেন।

এ সময় ফরিদ মিয়া বনে কামড়ের সঙ্গে দেখতে পান, এর ভেতর থেকে সাপ প্রজাতির একটি বিষাক্ত প্রাণী বেরিয়ে আসছে। সঙ্গে সঙ্গে বমি করে জ্ঞান হারিয়ে ফেলেন ফরিদ মিয়া। 

তাৎক্ষণিক স্থানীয় লোকজন ফরিদ মিয়াকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। ফরিদ মিয়া আরো জানান, বর্তমানে তার কাছে সাপসহ বনটি সংরক্ষিত আছে।

এ ব্যাপারে শহরের স্থানীয় ডিলার শ্রীনিবাস দাসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। তার মুঠোফোনে অনেকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি কোনো সাড়া দেননি।

তবে প্রাণের ব্যবস্থাপক জিয়াউল হকের সঙ্গে ওই দিন রাতে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে জানাবো। পরে তার সঙ্গে আবারো যোগাযোগের চেষ্টা করলে তিনিও ফোন ধরেননি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর