ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

প্রেমিককে না পেয়ে প্রেমিকার আত্মহত্যা

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রেমিককে বিয়ে করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে প্রেমিকা। রবিবার বিকেলে নিহতের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলা অরুয়াইল ইউনিয়নের ধামাউড়া পূর্বপাড়ার ভ্যানচালক মস্তু মিয়ার মেয়ে গার্মেন্টসকর্মী উজ্জলা বেগম (২৬)। তিনি প্রায় ১ বছর ধরে প্রেম করে আসছিল একই এলাকার কাঁচামাল ব্যবসায়ী আঞ্জু মিয়ার ছেলে সিএনজি চালক কদর মিয়ার সঙ্গে (২৫)। এর সুবাধে গার্মেন্টকর্মী উজ্জলা বেগম বিভিন্ন সময় তার প্রেমিককে টাকা ধার দেয়। গত বৃহস্পতিবার তাকে বিয়ে করবে বলে খবর দিয়ে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া আনে প্রেমিক কদর মিয়া। শুক্রবার জুমা’র নামাজের পর উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে বিয়ে করতে অস্বীকার করেন প্রেমিক কদর আলী এবং কর্জের ২০ হাজার টাকার কথা অস্বীকার করেন। ভারাক্রান্ত হয়ে বাড়িতে ফিরে আসে উজ্জলা বেগম। শনিবার বিকেলে বাবার বসত ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে সরাইল থানা পুলিশ লাশ উদ্ধার করে রাতেই ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। মেয়ের বাবা মস্তু মিয়ার অভিযোগ জানান, আমার মেয়েকে বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন সময়ে টাকা নিয়েছে। বিয়ে করার জন্য খবর দিয়ে বাড়িতে আনে কদর মিয়া। কিন্তু পরিবারের লোকজনের বাধার কারণে বিয়ে করতে অসম্মতি জানায় কদর মিয়া। এ ঘটনায় মস্তু মিয়া বাদী হয়ে সরাইল থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদত হোসেন টিটু জানান, ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর