ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদের খাদ্যসামগ্রী বিতরণ

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের স্বল্প আয়ের মানুষ ও হতদরিদ্র নারী-পুরুষের মাঝে নিজস্ব অর্থায়ন ও সরকারিভাবে প্রাপ্ত খাদ্যসামগ্রী বিতরণ করেন চেয়ারম্যান নূর মোহাম্মদ।

জানা যায়, করোনা ভাইরাস সংকট মোকাবিলায় বুধবার (১৫ এপ্রিল) পর্যন্ত ইউনিয়নে করোনা ভাইরাসের কারণে বন্ধ হয়ে যাওয়া স্বল্প আয়ের মানুষ ও হতদরিদ্র নারী-পুরুষের মাঝে নিজস্ব অর্থায়ন, সরকারিভাবে প্রাপ্ত ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাডঃ নূরুল আমিন রুহুলের পক্ষ থেকে প্রাপ্ত খাদ্যসামগ্রী বিতরণ করেন চেয়ারম্যান নূর মোহাম্মদ।

নূর মোহাম্মদ বলেন, সরকারি নির্দেশনা মেনে ত্রাণ কার্যক্রম বিতরণের জন্যে সামর্থ্যবানদের আহ্বান জানাচ্ছি। প্রয়োজনে ইউনিয়ন পরিষদের সহায়তা তারা নিতে পারেন। করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব মেনে চলা উচিত। এজন্যে অসহায় কাউকে আমরা ডাকছি না। তালিকা অনুযায়ী বাড়ি বাড়ি গিয়ে সরকারের খাদ্য সহায়তা পেঁৗছে দিচ্ছি।

তিনি আরো বলেন, ফতেপুর পশ্চিম ইউনিয়নের একজন মানুষও বর্তমান পরিস্থিতির কারণে না খেয়ে থাকবে না। খাদ্য সহায়তা প্রয়োজন কিন্তু পাননি এমন কেউ থাকলে দয়া করে আমার সঙ্গে যোগাযোগ করবেন। আমরা চাই ফতেপুর পশ্চিম ইউনিয়নের একজন ব্যক্তিও খাবারের কষ্ট করবে না।

খাদ্যসামগ্রী বিতরণকালে বিভিন্ন স্থানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মহিউদ্দিন, সমাজসেবক মজিবুর রহমান কিরণ।

সামাজিক দূরত্ব বজায় রেখে চলা ও অপ্রয়োজনে বাড়ির বাহিরে না আসতে সকলের প্রতি আহ্বান জানান চেয়ারম্যান নূর মোহাম্মদ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর