ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

ফরাজীকান্দিতে চেয়ারম্যানের অর্থায়নে পিপিই, মাস্ক ও গ্লাভস প্রদান

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২০  


মতলব উত্তর উপজেলায় ফরাজীকান্দি ইউনিয়নের স্বেচ্ছাসেবক ও গ্রাম পুলিশের মাঝে প্রয়োজনীয় সুরক্ষা সরঞ্জাম (পিপিই), মাস্ক ও গ্লাভস্, হেঙ্াসল প্রদান করলেন ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ। ২০ এপ্রিল সোমবার বিকেলে ছোট হলদিয়া সপ্রাবি মাঠে তিনি তাদের হাতে এসব তুলে দেন।

এ সময় দেলোয়ার হোসেন দানেশ বলেন, করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি নিয়ে কাজ করছে স্বেচ্ছাসেবক ও গ্রাম পুলিশরা। তাই তাদের সুরক্ষার কথা চিন্তা করে নিজ উদ্যোগে পিপিই সহ সুরক্ষা সামগ্রী বিতরণ করছি। তিনি আরো বলেন, দয়া করে সবাই বাড়িতে থাকুন। কোভিড-১৯ রোধে অবশ্যই বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও আমাদের সরকারের দেয়া নির্দেশনা মেনে চলুন। আপনার হাত নিয়মিত সাবান দিয়ে ধুবেন এবং বাড়িতে থাকুন।

জানা গেছে, করোনাভাইরাসের সংক্রমণ থেকে ফরাজীকান্দি ইউনিয়নের মানুষকে সুরক্ষিত রাখতে এবং সাধারণ মানুষের মাঝে জনসচেতনতা সৃষ্টির জন্য গ্রামের স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থী নিয়ে একটি স্বেচ্ছাসেবক টিম গঠন করা হয়েছে। এসব স্বেচ্ছাসেবক গ্রামের পাড়া মহল্লায়, দোকানে, মসজিদে বিস্নচিং পাউডার মিশ্রিত জীবাণুনাশক পানি ছিটাচ্ছে। এর পাশাপাশি স্বেচ্ছাসেবীরা বাড়ি বাড়ি গিয়ে লোকজনকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচার জন্য সচেতনতামূলক পরামর্শ দিচ্ছে। বাহির থেকে কেউ গ্রামে প্রবেশ করার সময় সাবান দিয়ে হাত ধুয়ে দেওয়ার কাজটি করছে এসব স্বেচ্ছাসেবী।

এ সময় ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন সরকার, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, পনির হোসেন সরকার, এমএ হাসেম, আবুল কালাম আশিক, ওয়াদুদ সরকার বাপক, সেলিম ভূঁইয়া, মহিলালীগ নেত্রী তাসলিমা আক্তার, জুয়েল, উদ্যোক্তা শাওন হাসনাত উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর