ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

ফরিদগঞ্জে গৃহবধূ মিশুর ঘাতক সুজন আটক

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৩১ জুলাই ২০১৯  

ফরিদগঞ্জে বখাটে কর্তৃক গৃহবধূকে কুপিয়ে নির্মমভাবে হত্যার ঘটনায়, থানা পুলিশ মঙ্গলবার বিকেলে ঘাতক সুজন খান (২৫)কে আটক করেছে। এর আগে তার ভাই সোয়েব খান (২৩) এবং তাদের বন্ধু আমজাদ হোসেন (২৪)কে আটক করে।

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব প্রেস ব্রিফিং করে ঘাতককে আটকের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন। তিনি জানান, বিকেলে রূপসা উত্তর ইউনিয়নের নারকেলতলার একটি বাগান থেকে পুলিশ তাকে আটক করে। এছাড়া হত্যাকান্ডে ব্যবহৃত দেশীয় অস্ত্র (দা) উদ্ধার করা হয়েছে। ওসি আব্দুর রকিব, ওসি (তদন্ত) অহিদুল ইসলাম, মামলার তদন্তকারী কর্মকর্তা অনুমং মারমাসহ থানা পুলিশের উল্লেখযোগ্য সংখ্যক কর্মকর্তা এ আটক অভিযানে অংশ নেন।

আটকের পর থানা পুলিশের কাছে প্রাথমিক স্বীকারোক্তিতে সে মিশুকে হত্যার কথা স্বীকার করে। সে জানায়, তার সাথে বিয়ের আগে মিশুর প্রেম ছিলো। এক পর্যায়ে প্রেমের মধ্যে ফাটল ধরে। এরই মধ্যে মিশুর বিয়ে হয়ে যায়। পরবর্তীতে মিশু বাবার বাড়িতে ফিরে আসলে তার সাথে আবারো সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে। কিন্তু এতে ব্যর্থ হয়ে সুজন ধারালো অস্ত্র নিয়ে সোমবার ভোরবেলা মিশুর ঘরে গিয়ে কথাকাটির এক পর্যায়ে তাকে কুপিয়ে হত্যা করে।

এ ব্যাপারে ওসি আব্দুর রকিব জানান, সুজন প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছে। তবে বুধবার ১৬৪ ধারায় জবানবন্দি দিতে রাজি হলে আদালতে পাঠানো হবে।

এর আগে সোমবার রাতে নিহত জাহেদা আক্তার মিশুর মা ছালেহা বেগম বাদী হয়ে ঘাতক সুজন খানসহ পাঁচজনকে আসামী করে ফরিদগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন (নং ৩৬, তাং ২৯/৭/২০১৯, ধারা ৩০২/৩৪)। আসামীরা হচ্ছে : সুজন খান (২৫), তার ভাই সোয়েব খান (২৩), তাদের বন্ধু আমজাদ হোসেন (২৪), সাদ্দাম হোসেন (২২) ও জুয়েল হোসেন (২৫)। এদের মধ্যে নিহত মিশুর দুই দেবরও রয়েছে। পুলিশ সোমবার বিকেলে সোয়েব খানকে আটকের পর রাতে ঘাতক সুজন খানের বন্ধু আমজাদ হোসেনকে আটক করে।

নিহতের মা ছালেহা বেগম ও চাচা আহসান উল্লাহ জানান, জাহেদা আক্তার মিশুর সন্তোষপুর গ্রামের সালামত বেপারীর ছেলে সোহেলের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর স্বামী সোহেল বিদেশ চলে যান। গত ২ বছর আগে বাবার মৃত্যুর পর মিশু মায়ের সঙ্গে চরমুঘুয়ায় বাবার বাড়িতেই থাকতেন। কিন্তু এই বাড়িতে তাকে পাশের বাড়ির আবুল বাশার খানের ছেলে সুজন বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো। এতে সাড়া না দেয়ায় গত সোমবার ভোরে সহযোগীদের নিয়ে মিশুদের ঘরে ঢুকে নির্মম এ হত্যাকান্ড ঘটায়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর