ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

ফরিদগঞ্জে দিন দুপুরে দুর্ধর্ষ ডাকাতি

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

ফরিদগঞ্জে উপজেলা পরিষদের আবাসিক কলোনীতে দিন-দুপুরে চুরির ঘটনা ঘটেছে। গতকাল বুধবার অনুমানিক ১২টার দিকে উপজেলা কৃষি কর্মকর্তা মাহমুদ জামিল, মৎস্য কর্মকর্তা শওকত আলী ও তথ্য অফিস সহকারী জাকির হোসেন নিহারিকার বাসায় চুরি ঘটনা ঘটেছে।

উপজেলা কৃষি অফিসার মাহমুদ জামিল জানন, প্রতিদিনের মতো বাসায় তালা লাগিয়ে অফিসে চলে যাই। দুপুরে বাসায় খাবার খেতে এসে দেখি রুমের তালা ভাঙ্গা অবস্থায় রয়েছে। বাসার আসবাবপত্র এলোমেলো ও স্টীলের আলমিরা খোলা অবস্থায় রয়েছে। এই সময় চোরের দল তার আলমারিতে থাকা কিছু টাকা ও প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে যায়। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করা হয়। একই বাসায় উপজেলা মৎস্য কর্মকর্তাও থাকেন। তিনি প্রশিক্ষণে রয়েছেন। একই ফ্লোরে উপজেলা তথ্য অফিসের সহকারী জাকির হোসেনে বাসায়ও চুরি হয়। তার বাসা থেকে প্রায় দেড় ভরি স্বর্ণ ও বিশ হাজার টাকা নিয়ে যায়। থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি বলেন, অফিসে আমরা সকলে কর্মরত ছিলাম। এ সুযোগে চোর উপজেলা কৃষি, মৎস্য কর্মকর্তা ও তথ্য সহকারীর বাসায় চুরি করেছে। বাসার প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে পালিয়ে গেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রকিব বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়েছি। মামলা দায়ের হলে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর