ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

ফরিদগঞ্জে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

ফরিদগঞ্জে কিশোরী ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায়, অভিযুক্ত প্রধান আসামী বালিথুবা পূর্ব ইউনিয়নের দেইচর গ্রামের ভূঁইয়া বাড়ির এনায়েত ভূঁইয়ার ছেলে ফয়সাল ভূঁইয়াকে গ্রেফতার করা হয়েছে। ইতিপূর্বে আটককৃত মামলার অপর আসামী রফিক ভূঁইয়া চাঁদপুর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

গতকাল ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদগঞ্জ থানার এসআই সুমন্ত মজুমদারের নেতৃত্বে পুলিশ ফোর্স কুমিল্লা জেলার বরুড়া থেকে তাকে গ্রেফতার করে।

ঘটনার বিবরণে জানা যায়, ঈদের পরদিন মঙ্গলবার বিকেলে ওই কিশোরী (১৩) তার আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলো। বালিথুবা পূর্ব ইউনিয়নের মানিকরাজ এলাকায় গেলে কিশোরীর দিকে নজর পড়ে বখাটে ফয়সাল ভূঁইয়া (২৩) ও রফিক ভূঁইয়া (২১) নামে দুই যুবকের। সে সময় বৃষ্টি ও আশপাশে কোনো লোকজন না থাকার সুযোগে কিশোরীর পিছু নেয়ার এক পর্যায়ে তারা তার মুখ চেপে রাস্তার পার্শ্ববর্তী নির্মাণাধীন তহসিল অফিসের ভেতর তাকে জোরপূর্বক ও টেনেহেঁচড়ে নিয়ে যায়। সেখানে রফিক ভূঁইয়ার সামনে জোরপূর্বক কিশোরীকে ধর্ষণ করে বখাটে ফয়সাল। পরে ধর্ষণের ঘটনা জানাজানি হলে কিশোরীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ছেড়ে দেয় তারা।

ওই ঘটনায় কিশোরীর মা বুধবার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৯ (১)/৩০ ধারায় মামলা দায়ের করেন (মামলা নং-১৭ (৮) ২০১৯)।

মামলার তদন্তকারী কর্মকর্তা সুমন্ত মজুমদার জানান, মামলার অপর আসামী রফিক ভূঁইয়া চাঁদপুর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। এছাড়া কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্যে চাঁদপুরে পাঠানোর পাশাপাশি ২২ ধারায় তার জবানবন্দি আদালতে গ্রহণ করা হয়।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুর রকিব বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে গ্রেফতারকৃত প্রধান আসামীকে চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর