ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

ফরিদগঞ্জে মায়ের কাছে ফিরেই চিরবিদায় নিলেন সাংবাদিক জেড.এইচ হেলাল

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

মাই টিভির উপস্থাপনা বিভাগের প্রধান জেড.এইচ. হেলাল এর দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০ টায় নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে চির শায়িত করা হয়।জানাজায় এলাকাবাসী নিকটাত্মীয় শুভাকংখীসহ কয়েক শত মানুষ অংশ গ্রহণ করেন।

তিনি ছিলেন ফরিদগঞ্জ পৌর সদরের কাছিয়াড়া গ্রামের সেনাবাহিনীর সুবেদার (অব.) নুরুল আমিন এর বড় ছেলে। রবিবার সকালে অসুস্থবোধ করলে ঢাকা নেয়ার পথে দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পরিবার সদস্য ও সহকর্মীদের সূত্রে জানা গেছে, টিভি বিজ্ঞাপন, সংগীত, নাটক ও চিত্র জগতে বিচরণের মধ্য দিয়ে তার কর্ম জীবন শুরু হয়। নাট্যকার হিসেবে পেয়েছেন সুখ্যাতি। কর্মসূত্রে থাকতেন ঢাকায়।

গত ২০১০ সালে মাই টিভির উপস্থাপনা বিভাগের প্রধান এর দায়িত্ব পালন করেন তিনি। মৃত্যুর পূর্ব পর্যন্ত এ পদে অধিষ্ঠিত ছিলেন। প্রচার বিমুখ হেলাল ছিলেন কর্মব্যাস্ত, সদা হাস্যোজ্জ্বল ও সদালাপি।

শুক্রবার সকালে মা’র ডাকে বাড়ি যান জেড. এইচ. হেলাল (৫০)। শনিবার দিবাগত রাত ২ টায় তিনি বুকে ব্যথা অনুভব করেন। রবিবার সকালে তাকে ভর্তি করা হয় স্থানীয় সেন্ট্রাল হাসপাতালে। সেখানে তার শারিরীক অবস্থার অবনতি ঘটলে ঢাকা নেয়ার পথে তার দেহ নিথর হয়ে যায়। মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি ছেলে, মেয়ে, স্ত্রী, মা-বাবা, ভাই ও ৪ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রেসক্লাব ফরিদগঞ্জ এর সাধারণ সম্পাদক মরহুমের ছোট ভাই দেলোয়ার হোসেন বেলাল সকলের কাছে রূহের মাগফিরাত কামনা করেছেন।

নামাজে জানাজা অনুষ্ঠানে হবিগঞ্জ-২ আসনের এমপি অ্যাড. মো. মজিদ খান এমপি, মাইটিভি চেয়ারম্যান এর পিএস কবির হোসেন, চলচ্চিত্র পরিচালক সমিতির সাধারণ সম্পাদক এস. এ. হক অলিক, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক ও পরিবারের পক্ষে মরহুমের ছোট ভাই মো. দেলোয়ার হোসেন বেলাল উপস্থিত সকলের কাছে মরহুমের যে কোনো ভুল ত্রুটির জন্য ক্ষমা চান।

এ সময় অন্যান্যদের মধ্যে চলচ্চিত্র পরিচালক ওয়াকিল আহমেদ, অভিনেতা ও পরিচালক সফিকুল ইসলাম বাবু, সিনিয়র সিনেমাটুগ্রাফার তপন, মাইটিভির চীফ ক্যামেরাম্যান কাজী নবীন, সিনিয়র প্রডিউসার হারুন মেহেদী, রনবীর কুমাল পাল, এডমিন সহকারী জসিম উদ্দিন, সিনিয়র আইটি শওকত হোসেন উত্থান, সিনিয়র ভিডিও এডিটর আল-মামুন, লাইটের ওসমান, সহকারী ক্যামেরা পার্সন মো. আতাউর, জামান, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর