ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

ফরিদগঞ্জে সৎ মায়ের নির্যাতনে শিশু হাসপাতালে

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

চাঁদপুরেরে ফরিদগঞ্জে পিতা ও সৎ মায়ের নির্যাতনে গুরুতর আহত হয়ে শিশু জিহাদ হোসেন (১২) হাসপাতালে ভর্তি রয়েছে।অভিযোগের ভিত্তিতে জানা যায়, ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের দক্ষিন চর বড়ালি মিজি বাড়ির শিশু জিহাদের পিতা আব্বাছ মিজির সাথে পৌর এলাকার কাছিয়াড়া গ্রামের জমাদার বাড়ির ইসমাইল জমাদারের মেয়ে রুনা আক্তারকে ২০০২ সালে বিয়ে হয়।

পরবর্তিতে পারিবারিক কলহের জের ধরে গত ৩ বছর পূর্বে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। আব্বাছ ও রুনার সংসারে দুটি পূত্র সন্তান জন্ম নেয়। প্রথম সন্তান (সিয়াম হোসেন-১৫) ও দ্বিতীয় সন্তান (জিহাদ হোসেন -১২) ।

আব্বাছ পুনরায় বিবাহ করে ঘর সংসার শুরু করে। সিয়াম ফরিদগঞ্জ এতিম খানায় পড়া শুনা করে। গত ২০-০৮-১৯ তারিখে তার পিতা এতিম খানায় গিয়া সিয়ামকে পাশে ডেকে নিয়ে বেদড়ক মারধর করেছে বলে তার নানী অভিযোগ করে।

এদিকে জিহাদকে তার বাড়ির বসত ঘরে পিতা ও সৎ মা অবরুদ্ধ করে রেখে বেদড়ক মারধর করে শরীরের বিভিন্নস্থানে ক্ষতবিক্ষত করেছে বলে জিহাদ সাংবাদিকদের জানান ।

এ বিষয়ে জিহাদের বাবা আব্বাছ জানায়, আমার ছেলে গত দেড় মাস আগে বাড়ি থেকে চলে গিয়েছে, আমাদের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন।ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, শিশু জিহাদের নানী রহিমা বেগম অভিযোগ দিয়েছে, অভিযোগটি তদন্তাধীন রয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর