ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

বাবা-মাকে একদিনে হারিয়ে মজিবুর দম্পতির বাড়িতে শোকের মাতম

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

বাবা-মা তো সকাল ৯টার মধ্যে বাড়ি চলে আসার কথা। এখনো আসেনি কেনো রে...। তোরা আমার বাবা-মাকে এনে দে। আমার ভাগ্যটা এমন কেনো। নিজের বাবা-মায়ের থেকে আমার শ্বশুর-শাশুড়ি আমাকে বেশি আদর করতো বলেই বারবার মূর্ছা যাচ্ছেন ব্রাক্ষণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত দম্পতি মজিবুর রহমান (৫০) ও জেসমিন বেগম (৪২) বড় ছেলে কাউসারের স্ত্রী রহিমা আক্তার (১৯)। মজিবুর ও জেসমিন দম্পতি হাজীগঞ্জের রাজারগাঁও ইউনিয়নের পশ্চিম রাজারগাঁও বেপারী বাড়ির বাসিন্দা। সোমবার দিনশেষে রাতে ব্রাক্ষণবাড়িয়ায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় এই দম্পতি ঘটনাস্থলেই মারা যান। মজিবুর রহমান ওই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বেপারী বাড়িরে মৃত আঃ জলিলের ছেলে।

নিহত দম্পতির ছোট ছেলে ইয়াসমিন (১৬) জানান, বাবা শ্রীমঙ্গল স্টেশন বাজারে হার্ডওয়ারের ব্যবসা করতেন। কিছুদিন আগে বাবার কাছে মা বেড়াতে যান। আজ (মঙ্গলবার) সকালে বাবা-মা বাড়িতে এসে পেঁৗছার কথা ছিলো। গত রাত সাড়ে ৯টায় বাবা-মায়ের সাথে আমার সর্বশেষ কথা হয়। তারা শ্রীমঙ্গল থেকে ট্রেনে করে রওনা দিয়েছেন এমন সময় আমাকে বাড়িতে কল দেন। এ সময় আমি মোবাইলে লোডের টাকা চাইলে মা বলেন, আমরা কিছু টাকা নিয়েছি। কিস্তির টাকা পরিশোধ করতে হবে। এরপরে আমি রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। রাত সাড়ে ৩টার সময় ফোনে খবর পাই ট্রেন দুর্ঘটনায় বাবা-মা দুজনেই মারা গেছেন বলেই কান্নায় ভেঙে পড়েন ইয়াসমিন।

সরেজমিনে মঙ্গলবার দুপুরের বেপারি বাড়িতে গেলে দেখা যায় পুরো বাড়িসহ এলাকায় শোকের মাতম চলছে। বিশেষ করে মজিবুর জেসমিন দম্পতির আত্মীয়-স্বজনসহ এলাকাবাসী মিলিয়ে পুরো বাড়ি লোকে লোকারণ্য। নিহতদের বাড়িতে চলছে কান্নার রোল। বাড়িতে অবস্থানকালে একমাত্র পুত্রবধূ রহিমা বেগম, জেসমিন বেগমের অন্য সকল ভাই বোন আর সন্তানদের গগণবিদারী কান্নায় এলাকার পরিবেশ ভারী হয়ে ওঠে। একত্রে একই পরিবারের দুটো মৃত্যুর ঘটনা এলাকাবাসীসহ পরিবার কিছুতেই মেনে নিতে পারছে না।

নিহত জেসমিনের ছোট বোনের স্বামী আলী মুন্সী জানান, রাত সাড়ে ৩টার দিকে আমরা ট্রেন দুর্ঘটনাকবলিত এলাকার থানা থেকে খবর পাই আমার ভাই আর আপা মারা গেছেন। ভোররাতেই নিহত বোনের দুই ছেলে কাউসার আর সবুজ ঢাকা থেকে ব্রাক্ষণবাড়িয়ায় গেছেন সেখানের সকল প্রক্রিয়া শেষ করে গতকাল সন্ধ্যা সাড়ে ৭টায় লাশ নিয়ে বাড়ি আসা হয়েছে। পরে রাত ১১টায় নিহত দম্পতিকে রাজারগাঁও তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ বিষয়ে স্থানীয় রাজারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী জানান, নিহত দম্পতি আমার এলাকার বাসিন্দা। তাদের সহায়তার জন্যে আমার যা করণীয় তা-ই আমি করবো। আর ওই পরিবারের সাথে আমার যোগাযোগ রয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর