ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

বাবা-মার ভালোবাসা বঞ্চিত শিশুর মরদেহ উদ্ধার

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

বাবা প্রবাসে, মা প্রবাসী বাবাকে তালাক দিয়ে এখন অন্যের ঘরণী। তাই একমাত্র দাদার কাছে ঠাঁই হয় বাবা ও মার ভালোবাসা বঞ্চিত শিশু সানির। তবে জীবনের শেষ ঠাঁই থেকে ছয়দিন আগে নিখোঁজ হয় শিশুটি। এরপর দাদা অনেক খোঁজাখুঁজির পর থানায় একটি সাধারণ ডায়রি করেন। অবশেষে ছয় বছরের শিশু সানিকে পাওয়া যায়। তবে জীবিত নয়, মৃত।

রোববার কুমিল্লার লালমাইয়ের বেলঘর উত্তর ইউপির দক্ষিণ পালপাড়ার লুৎফুর রহমানের পুকুর থেকে সানির মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত আবু সুফিয়ান সানি ওই পাড়ার সৌদি প্রবাসী জুয়েল রানার ছেলে। সে পালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিকের শিক্ষার্থী ছিল।

পুলিশ জানায়, ২০১২ সালের ৮ মার্চ দক্ষিণ পালপাড়ার মোস্তফা কামালের মেয়ে মাহমুদা আক্তার খুকিকে গোপনে বিয়ে করে প্রতিবেশী আবদুল গনির ছেলে জুয়েল রানা। এরপর তাদের ঘরে আবু সুফিয়ান সানির জন্ম হয়। ২০১৫ সালে আর্থিক স্বচ্ছলতার জন্য জুয়েল রানা সৌদি আরবে পাড়ি জমান। পরে স্বামীর নিয়মিত সাড়া না পেয়ে ২০১৮ সালের ৯ জুলাই জুয়েলকে তালাক দেন স্ত্রী মাহমুদা। কিছুদিন পর সানিকে তার দাদার কাছে রেখে আবারো বিয়ে করেন মাহমুদা। এর জেরে দুই পরিবারের মাঝে দ্বন্দ্ব সৃষ্টি হয়। 

পুলিশ আরো জানায়, গত ৫ জানুয়ারি সানি নিখোঁজের ঘটনায় লালমাই থানায় সাধারণ ডায়েরি করেন দাদা আবদুল গনি। তবে শনিবার সন্ধ্যায় পালপাড়া গ্রামের লুৎফুর রহমানের পুকুরে জালের সঙ্গে অজ্ঞাত শিশুর দুটি পা আটকে থাকতে দেখেন স্থানীয়রা। এমন দৃশ্য দেখে থানায় জানান তারা। পরে পুলিশ সেখান থেকে শিশুর মরদেহটি উদ্ধার করে। পরে মরদেহটি শিশু সানি বলে শনাক্ত করা হয়।

নিহতের দাদা আবদুল গনি বলেন, সানির নানা ও প্রতিবেশী ইমান আলীর সঙ্গে আমার দ্বন্দ্ব ও মামলা চলমান রয়েছে। উভয়ের মধ্যে যেকেউ এ ঘটনা ঘটিয়েছে। যেই হোক, নাতি হত্যাকারীর ফাঁসি চাই।

স্থানীয় বেলঘর উত্তর ইউপি চেয়ারম্যান আবুল খায়ের মজুমদার বলেন, সানিকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের আইনের আওতায় আনার দাবি জানাই।

লালমাই থানার ওসি মোহাম্মদ আইয়ুব বলেন, খবর পেয়ে সানির মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত সানির দাদা বাদী হয়ে মামলা করেছেন। মামলায় ১২ জনের নাম উল্লেখসহ ১৫ জনকে আসামি করেছেন তিনি। এরইমধ্যে সানি হত্যার রহস্য উদঘাটনে থানা পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডি তদন্ত করছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর