ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

বিএনপির বড় বড় উইকেট পড়ে যাচ্ছে: কাদের

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির এখন বড় বড় উইকেট পড়ে যাচ্ছে। জনগণের আস্থা হারিয়ে তারা পথহারা পথিকের মতো দিশেহারা।

শুক্রবার বিকেলে সাভার সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। পরে তিনি আগামী তিন বছরের জন্য সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মিসেস হাসিনা দৌলা এবং সাধারণ সম্পাদক হিসেবে মঞ্জুরুল আলম রাজীবের নাম ঘোষণা করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা এখন দলের সঙ্গে থাকতে চাইছে না। তাদের আর রাজনীতি নেই। তারা আন্দোলন, নির্বাচনে ব্যর্থ। বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টি। নালিশ ছাড়া তাদের আর কোনো পুঁজি নেই।

তিনি বলেন, আমাদের ভুল হতে পারে। কিন্তু আদর্শের শেকড় থেকে আমরা এক চুলও সরিনি, সরবো না। আমরা বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত একজন নেতার সঙ্গে ঐক্যবদ্ধভাবে আছি। তিনিই আমাদের একমাত্র অভিভাবক।

আওয়ামী লীগে অভ্যন্তরীণ প্রতিযোগিতা থাকতে পারে উল্লেখ করে সাধারণ সম্পাদক বলেন, আমাদের কেন্দ্রীয় নেতৃত্বে প্রতিযোগিতা আছে, কিন্তু অসুস্থ প্রতিযোগিতা নেই। আওয়ামী লীগ থেকে কেউ যেতে চায় না। বরং আমরাই দূষিত রক্তগুলোকে বের করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

অনুপ্রবেশকারী সবাই খারাপ লোক নয় উল্লেখ করে তিনি আরো বলেন, ক্লিন ইমেজের অন্য দলের লোকজনকেও আমরা দলে সদস্যপদ দিই। কিন্তু যারা খারাপ লোক, সন্ত্রাসী, চাঁদাবাজ, তাদের নেতৃত্বে রাখা যাবে না। নেত্রীর কাছে তালিকা আছে। তালিকা ধরে ধরে যদি কোনো কারণে কেউ ঢুকেও পড়ে শেষ পর্যন্ত টিকে থাকতে পারবে না।

অনুষ্ঠানে সাভার উপজেলা আওয়ামী লীগ সভাপতি মিসেস হাসিনা দৌলার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ বেনজির আহমেদ, সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান প্রমুখ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর