ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

বিজয়মেলা মঞ্চে জীবনদীপের সংবর্ধনা অনুষ্ঠান

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৯  

অনলাইন রক্তদাতা সংগঠন জীবনদীপের উদ্যোগে গত ৯ ডিসেম্বর সন্ধ্যায় চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয়মেলা মঞ্চে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদারের সভাপ্রধানে ও উপদেষ্টা এসকে সুদীপ তন্ময়ের পরিচালনায় সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ মোঃ কায়সার ইউছুফ। তিনি বলেন, মানবতার সেবার মধ্যে উত্তম একটি সেবা হলো রক্তদান। একজনের রক্তদানের ফলে আরেক জন ব্যক্তির জীবন বাঁচে। আর এটি কোনো ধর্ম-বর্ণ বা ভেদাভেদের সৃষ্টি করে না। এটি মানবতার সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি সেবা বলে আমি মনে করি। তিনি আরো বলেন, রক্ত দিলে আপনার কোনো ক্ষতি হবে না, আপনার শারীরিক কোনো সমস্যা হবে না। বরং সকল ক্ষেত্রে শরীরের উপকার হবে। তবে অবশ্যই তাকে প্রাপ্তবয়স্ক হতে হবে। তিনি জীবনদীপের সাফল্য ও দীর্ঘায়ু কামনা করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, বিজয়মেলার চেয়ারম্যান অ্যাডঃ বদিউজ্জামান কিরণ, মহাসচিব হারুন আল রশীদ, বিশিষ্ট কবি ও লেখক ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া, বীর মুক্তিযোদ্ধা অজিত সাহা, বাসুদেব মজুমদার, সুপ্রিমকোর্টের আইনজীবী অ্যাডঃ বিল্লাল হোসেন লিজন পাটোয়ারী, মহিলা সমিতির সভাপতি লীলা মজুমদার, অ্যাডঃ খোরশেদ আলম শাওন, আরতী ভট্টাচার্য, সুরজিত দেব, মৃদুল দাস, মুন্না সাহা প্রমুখ।

অনুষ্ঠানে স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী ও চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ মোঃ কায়সার ইউছুফকে বিশেষ সংবর্ধনা দেয়া হয়। এছাড়া ৫০ জন রক্তদাতাকে ক্রেস্ট প্রদান ও শুভেচ্ছা জানানো হয়।

মহীয়সী নারী বেগম রোকেয়ার জন্মদিন উপলক্ষে শহরের মুক্তিযোদ্ধা সড়কস্থ অঙ্গীকার পাদদেশে জীবনদীপ, মহিলা পরিষদ চাঁদপুর ও সারদা সংঘের যৌথ উদ্যোগে প্রদীপ প্রজ্জ্বলন করা হয়। এরপর রাতে শহরের রেলওয়ে ফিডার রোডে চাঁদপুর অনলাইন রক্তদাতা সংগঠন জীবনদীপের কার্যালয় উদ্বোধন করা হয়।


 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর