ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

‘বিদ্রোহীদের ৮ সেপ্টেম্বর থেকে চিঠি দেয়া হবে’

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, উপজেলা নির্বাচনে দলের সিদ্ধান্ত না মেনে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন, তাদের বিরুদ্ধে আগামী ৮ সেপ্টেম্বর থেকে ব্যবস্থা নিতে চিঠি দেয়া হবে। এ ছাড়া দলের কোনো সিনিয়র নেতা বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও দলীয় ফোরামে আলোচনা হবে।মঙ্গলবার বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অভিযোগ প্রমাণ হলে তাদের বিষয়ে দল সিদ্ধান্ত নেবে। আগামীতে যারা দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হবে তাদের বিরুদ্ধেও শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে। 

আওয়ামী লীগ একটি সুসংগঠিত দল উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দল চলে। ১৪ সেপ্টেম্বর দলের পরবর্তী নীতিনির্ধারণী সভায় সংগঠনের সফরের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

তিনি বলেন, আওয়ামী লীগের সম্মেলনের প্রস্তুতি আছে, নেত্রী নির্দেশ দিলে সম্মেলন করা হবে।

রংপুর-৩ আসনে দলীয় প্রার্থী বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আগামী ৭ সেপ্টেম্বর গণভবনে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলের মনোনয়ন বোর্ডের সভায় রংপুর-৩ আসনে দলীয় প্রার্থী চূড়ান্ত হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রোহিঙ্গা সমস্যা সমাধানে মিয়ানমারের ওপর চাপ অব্যাহত আছে। রোহিঙ্গা আর আসামের বিষয় এক নয়। ভারত আশ্বাস দিয়েছে, আসামের বিষয়ে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই।

সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, বিএম মোজাম্মেল হক, আফম বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামিম, মহিবুল হাসান চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, ধর্মবিষয়ক সম্পাদক শেখ মুহাম্মদ আবদুল্লাহ, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর