ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

বিয়ের একমাসের মধ্যেই সুখবর পেলেন সৃজিত!

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৯  

কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে গেল ৬ ডিসেম্বর বিয়ে করেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এরপর সুইজারল্যান্ড ও গ্রিসে মধুচন্দ্রিমা উদযাপন করেন। সম্প্রতি সৃজিত এসেছিলেন ঢাকায়। বিয়ের পর প্রথমবার ঢাকায় শ্বশুরবাড়িতে এসে দারুণ খুশিও তিনি।
এরই মধ্যে সোমবার (২৩ ডিসেম্বর) দিল্লিতে বসেছিল ভারতীয় সিনেমার ৬৬ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসর। এ বছর আসরে সেরা বাংলা ছবির পুরস্কার জিতেছে সৃজিত মুখার্জি পরিচালিত ‘এক যে ছিল রাজা’। পুরস্কার নিতে সোমবারই দিল্লি পৌঁছে গিয়েছিলেন পরিচালক। সশরীরে মঞ্চে উপস্থিত হয়ে ভারতের উপ-রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর হাত থেকে পুরস্কার নেন সৃজিত। 


 
এদিন পরিচালকের সঙ্গে পুরস্কার নিতে মঞ্চে উপস্থিত ছিলেন ‘এক যে ছিল রাজা’র প্রযোজক মহেন্দ্র সোনি ও ইন্দ্রদীপ দাশগুপ্ত। গত বছরের ১২ অক্টোবর মুক্তি পেয়েছিল এই ছবি।

এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন টলিউড সুপারস্টার যিশু সেনগুপ্ত। তার বোনের চরিত্রে দেখা যায় বাংলাদেশের তারকা অভিনেত্রী জয়া আহসানকে। জাতীয় পুরস্কার প্রাপ্তির পর এর পুরো কৃতিত্ব ছবির প্রধান চরিত্র যিশু সেনগুপ্ত ও মেকআপ আর্টিস্ট সোমনাথ কু’কে দেন পরিচালক সৃজিত মুখার্জি। 

এই নিয়ে তৃতীয়বারের মতো জাতীয় পুরস্কার পেলেন তিনি। জাতীয় পুরস্কার ছাড়াও ২৩টি পুরস্কার পেয়েছে ‘এক যে ছিল রাজা’। ঘুরে এসেছে আটটি ফেস্টিভ্যাল। পরিচালক সেসব পদক, মানপত্র এবং জাতীয় পুরস্কারের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সেসব ছবি শেয়ার করার পর শুভেচ্ছা বার্তায় ভরে যায় সৃজিতের সোশ্যাল মিডিয়ার ওয়াল।

তাকে বিশেষ শুভেচ্ছা জানান অভিনেতা যীশু সেনগুপ্ত। কমেন্টের সঙ্গে তিনি একগুচ্ছ চুমুর ইমোজিও পাঠান। দুই বাংলা থেকেই অসংখ্য শুভেচ্ছা বার্তা পেয়েছেন পরিচালক। বাংলা সিনেমাকে এভাবে তুলে ধরার জন্য সাধুবাদ জানিয়েছেন দর্শকরাও। তাই সৃজিতের থেকে প্রত্যাশার পারদ চড়ল আরও খানিকটা।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর