ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশণ

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

লাকসামে বিয়ের দাবীতে প্রেমিক মামুন হোসেন সুজনের বাড়ীতে অনশন করেছে এক কলেজ ছাত্রী। ঘটনাটি ঘটেছে রোববার উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের চানগাঁও গ্রামে। প্রেমিক ওই গ্রামের ভাউয়াল বাড়ীর মানু মিয়ার ছেলে বলে জানা যায়।ওই কলেজ ছাত্রী কিশোরীর বাড়ী কুমিল্লা জেলার হোমনা উপজেলার কাচিপুর গ্রামে এবং সে বর্তমানে নারায়নগঞ্জ বন্দর এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছে। মেয়েটি জানায় সে নারায়নগঞ্জের বন্দর এলাকার একটি কলেজের স্নাতক ব্যবস্থাপনা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী হিসেবে অধ্যয়নরত।

জানা যায়, দুবাই প্রবাসী প্রেমিক মামুন হোসেন সুজনের সাথে নারায়নগঞ্জ বন্দর এলাকার অনার্স ব্যবস্থাপনা বিভাগের ওই কলেজ ছাত্রীর সাথে ২বছর পূর্বে সামাজিক যোগাযোগ ফেজবুকের মাধ্যমে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এ সূত্রধরে উভয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে প্রণয়ের সর্ম্পক গড়ে উঠে।সুজন প্রবাস থেকে এসে গত ৩ দিন পূর্বে প্রেমিকার সাথে বিয়ের প্রলোভনে গভীর সময় কাটায়। কিন্তু পরবর্তীতে প্রেমিকা সুজনকে বিয়ের প্রস্তাব দিলে সে রাজি না হয়ে উভয়ের সর্ম্পক অস্বীকার করে।

এতে প্রেমিকা সুজনের এমন আচরণ দেখে কোন উপায় না পেয়ে সে তার সাথে বিভিন্ন স্থানে তাদের দু’জনের অন্তরঙ্গ মূহূর্তের সময় কাটানো কিছু ছবি ও নিজের এবং পরিবারের সম্মানের কথা বিবেচনা করে প্রায় রোববার দুপুর সাড়ে ১২টার দিকে লাকসামে প্রেমিক সুজনের বাড়ীতে এসে বিয়ের দাবীতে অবস্থান নেয়।

এমতবস্থায় প্রেমিকাকে বাড়ীতে দেখে সুজন ও তার পরিবারের লোকজন ঘরের দরজায় তালা ঝুলিয়ে কৌশলে পালিয়ে যায়। অনশনকালে ওই কিশোরী অসুস্থ্য হয়ে একাধিকবার সজ্ঞা হারিয়ে ফেলে। বিষয়টি জানাজানির পর ওই কিশোরীকে দেখতে সুজনের বাড়ীতে এলাকার লোকজন ভিড় জমায়।

সংবাদ পেয়ে লাকসাম থানা পুলিশের এসআই আলমগীর হোসেন ও ওয়ার্ড মেম্বার আবদুর রব ওই কিশোরীকে উদ্ধার করে প্রথমে থানায় ও পরে চিকিৎসার জন্য সরকারী হাসপাতালে ভর্তি করে। এ সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলার প্রক্রিয়া চলছে।

লাকসাম থানা পুলিশের ওসি নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই কিশোরী তার প্রেমিকের বাড়ীতে অবস্থানের ঘটনা জেনে পুলিশ পাঠিয়ে উদ্ধার করে থানায় হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় এখনও কোন অভিযোগ হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর