ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

মতলবে এমপিওভুক্ত হলো ৭ শিক্ষা প্রতিষ্ঠান

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৯  

সারাদেশে ২ হাজার ৭শ' ৩০টি শিক্ষা প্রতিষ্ঠান নতুন এমপিওভুক্ত করার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে মতলব দক্ষিণ উপজেলার ৫টি এবং মতলব উত্তর উপজেলার ২টি শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিওভুক্তির আওতায় আনা হয়েছে।

এমপিওভুক্তির মধ্যে রয়েছে মতলব দক্ষিণের রসুলপুর আননিছা দাখিল মাদ্রাসা ও মতলব উত্তর উপজেলার দশানী আল-আমীন বোরহানুল উলুম দাখিল মাদ্রাসা; মতলব দক্ষিণের উপজেলার ডিঙ্গাভাঙ্গা হাইস্কুল ও আলহাজ্ব তাফাজ্জল হোসাইন ঢালী হাই স্কুল (নিম্ন মাধ্যমিক); মতলব দক্ষিণের লামচরি হাইস্কুল ও পয়ালী কাদির বঙ্্ মেমোরিয়াল হাই স্কুল (মাধ্যমিক)। কলেজ পর্যায়ে এমপিওভুক্ত হয়েছে মতলব উত্তর উপজেলার নাউরী আদর্শ কলেজ।

এমপিওভুক্ত হওয়া রসুলপুর আননিছা দাখিল মাদ্সারার সুপার মোঃ তারিকুল ইসলাম বলেন, আমার প্রতিষ্ঠানটি ১৯৮৩ সালে এবতেদায়ী শিক্ষা কার্যক্রম দিয়ে শুরু হয় এবং ২০০৫ সালে দাখিলে উন্নীত করা হয়। আমাদের এই প্রতিষ্ঠানকে এবার এমপিওভুক্ত করায় মাদ্রাসার ম্যানেজিং কমিটি ও আমরা শিক্ষক পরিবার এবং অভিভাবকবৃন্দ অনেক খুশি হয়েছি। এজন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি আলহাজ্ব অ্যাডঃ নুরুল আমিন রুহুল মহোদয়ের প্রতি অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এদিকে ডিঙ্গাভাঙ্গা হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মীর মোঃ ইমতিয়াজ বলেন, আমার প্রতিষ্ঠানটি এমপিওভুক্ত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এবং চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব অ্যডোভোকেট নুরুল আ িমন রুহুলসহ শিক্ষা পরিবারের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর