ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

মতলবে ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৯  

মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের নাউজান গ্রামের ফজলু ডাক্তারের বাড়ির ডোবা থেকে ২৫ ডিসেম্বর বুধবার বিকেলে তাওহিদুল ইসলাম (২ বছর ৪ মাস) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ শিশুটির সৎ দাদি জাহেদা বেগম (৪০) ও সৎ ফুফু লাকি আক্তার (২৫)কে আটক করেছে।

পরিবার সূত্রে জানা যায়, কামরুল ইসলামের স্ত্রী সাহেদা জামান ওইদিন হাসপাতালে চিকিৎসাধীন বড় ছেলের কাছে মেঝ ছেলেকে জিনিসপত্রসহ পাঠানোর জন্য বাড়ির অদূরে এগিয়ে দিতে যান। পরে বাড়িতে ফিরে তাওহিদুল ইসলামকে দেখতে না পেয়ে তার মা বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করেন। ছেলেকে না পেয়ে ডাক-চিৎকার দিলে বাড়ির ও আশেপাশের লোকজনও তাকে খুঁজতে থাকে। গ্রামবাসী বাড়ির পাশে ডোবায় অর্ধ কাঁদামাটি ও পানির মাঝে তার ছেলের লাশটি দেখতে পায়। পরে থানা পুলিশকে খবর দিলে ডোবা থেকে লাশ উদ্ধার করে জড়িত সন্দেহে ২ জনকে আটক করে নিয়ে থানায় নিয়ে আসে।

শিশুটির মামা কুতুব উদ্দিন নোমান বলেন, গত তিন আগে রোববার রাত ৮টায় আমার ভগ্নিপতি কামরুল ইসলামের সাথে তার সৎ ভাই নূরে আলম (২৭), জানে আলম (২২)-এর সাথে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে ঝগড়া হয়। ঝগড়ার সময় সৎ ভাইয়েরা হুমকি দিয়েছে তাদের পরিবারকে নিঃশেষ করে ফেলবে এবং দুজনকে মেরেছে বাকিদেরকেও মারবে। এ ঘটনায় আমার ভগ্নিপতি কামরুল ইসলাম, ভাগিনা সিদরাতুল ইসলাম (১৪) ও আমার বোন সাহেদা জামান (৩০) আহত হয়। বর্তমানে আমার ভগ্নিপতি ও ভাগিনা চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি স্বপন কুমার আইচ বলেন, ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির ফুফু ও দাদিকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর