ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

মহানগরে পদ পেলে থানায় পাবে না: কাদের

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

একই ব্যক্তি দুই জায়গায় পদ নিতে পারবে না উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঢাকা মহানগরে যারা পদ পাবে তারা থানায় পাবে না।
বুধবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যলায়ে ২০ ও ২১ ডিসেম্বর দলটির জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে এক বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, কর্মীবান্ধব ও জনবান্ধব নেতা হতে হবে। খারাপ লোক দিয়ে দল ভারি করার প্রয়োজন নেই। আপন লোক বলতে দলের লোককেই আপন ভাববেন। 

সিটি কর্পোরেশন নির্বাচনের কথা উল্লেখ করে তিনি বলেন, নির্বাচনে স্বচ্ছ ভাবমূর্তি নিয়ে আমরা অংশগ্রহণ করতে চাই। বিতর্কিতদের বাদ দিয়ে আমাদের নবযাত্রার বার্তা ভোটারদের কাছে পৌঁছাতে চাই। সে লক্ষ্য সামনে রেখে ঢাকা মহানগরে নতুন দুজনকে নেতৃত্বে নিয়ে এসেছি। আগামী দিনগুলো খুব চ্যালেঞ্জিং। 

ওবায়দুল কাদের বলেন, আমাদের যারা প্রতিপক্ষ তারা খুব সহজে ছেড়ে দেবে না। ক্ষমতার জন্য তারা চক্রান্তের পথ বেছে নিয়েছে। খালেদা জিয়ার জামিনকে কেন্দ্র করে তারা সর্বোচ্চ আদালতকে হুমকি দিচ্ছে। মেডিকেল বোর্ডে তাদের পছন্দের ডাক্তার আছে। মেডিকেল বোর্ড রিপোর্ট দিচ্ছে, মির্জা ফখরুল তাতেও সন্দেহ করছে। সবকিছুতে তাদের সন্দেহ। গতকাল হুট করে বললো, তাদের আমলে সংখ্যালঘুরা ভালো ছিলো! 

তিনি বলেন, সাম্প্রদায়িক রাজনীতি, জঙ্গিবাদের পৃষ্ঠপোষক বিএনপি। কাল রায় দেবে, আজ তারা আগুন দিয়েছে। তারা অগ্নিসন্ত্রাসের হুমকি দিচ্ছে। যেকোনো পরিস্থিতি মোকাবিলা করার শক্তি আওয়ামী লীগের আছে। তারা সহিংসতার পথে গেলে আইনপ্রয়োগকারী সংস্থা সমুচিত জবাব দেবে। 

নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরো বলেন, আপনারা সতর্ক থাকবেন। নিজে থেকে কিছু করবেন না। তবে আক্রান্ত হলে চুপ থাকবেন না।  ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, কাদের খান, হাবিব হাসান সহ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর