ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

মুজিব বর্ষের সকল কর্মসূচিতে যুবলীগ অংশগ্রহণ ও পালন করবে

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁদপুর জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ২১ জানুয়ারি মঙ্গলবার বেলা ১১টায় চাঁদপুর শহরের বড়স্টেশন এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা যুবলীগের বিভিন্ন উপজেলা, ইউনিয়ন থেকে নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়ার সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবরের পরিচালনায় বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক আবু পাটওয়ারী, ঝন্টু দাস ও সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল হোসেন পাটওয়ারী।

মিজানুর রহমান কালু তার বক্তব্যে বলেন, যুবলীগ বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রাণশক্তি। চাঁদপুর জেলা যুবলীগ সারা দেশের মধ্যে একটি সুশৃঙ্খল ও শক্তিশালী সংগঠন হিসেবে পরিচিত। আমরা যারা যুবলীগ করি তারা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী এবং দলের প্রতি শ্রদ্ধাশীল। আমরা বিশৃঙ্খলা পছন্দ করি না আর বিশৃঙ্খলা করবো না। আমাদের নেতৃত্বের পরিবর্তন হতে পারে, কিন্তু সংগঠন থাকবে। তাই সংগঠনের বদনাম হবে এমন কোনো কাজ করতে চাই না। আজকের এই সভাটি চাঁদপুর পৌর পাঠাগারে হবার কথা ছিলো, কিন্তু আমরা কেন্দ্রীয় নেতৃবৃন্দের অনুরোধ এবং প্রশাসনের অনুরোধে পৌর পাঠাগারে বর্ধিত সভা করিনি।

তিনি আরো বলেন, নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে, প্রতিহিংসা নয়। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন করছি। নিজেদের মধ্য কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটুক, তা চাই না। এতে করে সংগঠনের বদনাম হবে। তাই কৌশল করে আমরা বর্ধিত সভার স্থান পরিবর্তন করেছি। এটা আমাদের দুর্বলতা নয়, সংগঠনের প্রতি আমাদের দায়িত্বশীলতা। চাঁদপুর জেলা যুবলীগ অতীতে যেমন দলের যে কোনো কর্মসূচি শ্রদ্ধার সাথে পালন করেছে, তেমনিভাবে আগামীতেও রাজপথে থেকে সকল কর্মসূচি পালন করা হবে।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালনে দলের পাশাপাশি রাষ্ট্রিয়ভাবে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে যুবলীগ কেন্দ্রীয় কমিটি থেকেও কর্মসূচি গ্রহণ করা হয়েছে। চাঁদপুর জেলা যুবলীগ সকল কর্মসূচিতে অংশগ্রহণ এবং পালন করবে।

সভায় আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য অরূপ কর্মকার, বাদল নন্দী, নিলু হাওলাদার, হাবু বেগ, কাউছার আহমেদ সোহাগ, রিপন ভদ্র, হাজীগঞ্জ উপজেলার আহ্বায়ক মাসুদ ইকবাল, কচুয়ার সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান, শাহরাস্তির আহ্বায়ক মঞ্জুরুল ইসলাম জুয়েল, শাহরাস্তি পৌর যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম বাবুল, হাজীগঞ্জ পৌর কমিটির আহ্বায়ক হায়দার পারভেজ সুজন, মতলব দক্ষিণ উপজেলার যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম আলেক, ফরিদগঞ্জ উপজেলার আহ্বায়ক আবু সুফিয়ান, সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, মতলব পৌর কমিটির সভাপতি সোহাগ সরকার প্রমুখ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর