ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

মেহেদীর বাড়ি ফিরা হল না

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৯  

হাজীগঞ্জে গাড়ির ধাক্কায় মেহেদী হাসান বাবুল (২৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী নাজমুল হক (২৫) গুরুতর আহত হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ উপজেলার আলীগঞ্জস্থ চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১-এর অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মেহেদী শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশিদ গ্রামের ভূঁইয়া বাড়ির বতু মিয়ার ছেলে। গুরুতর আহত নাজমুল হক একই উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের রাঢ়া গ্রামের লিটন মিয়ার ছেলে। খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রমিজ উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসেন।

স্থানীয়দের সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১-এর সদর দপ্তরের সামনে একটি গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে সড়ক থেকে ছিটকে পড়ে মোটরসাইকেল চালক মেহেদী হাসান বাবুল ও নাজমুল হক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে গেলে কর্মরত চিকিৎসক বাবুলকে মৃত ঘোষণা করেন এবং নাজমুল হককে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্যে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এদিকে মোটরসাইকেলটিকে বালুবাহী ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায় এবং ট্রাকটিকে কচুয়া উপজেলার জগতপুর নামক স্থান থেকে আটক করা হয়েছে এমন একটি কথা হাসপাতাল এলাকায় চাউর হয়। তবে এর সত্যতা কেউ নিশ্চিত করতে পারেনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডাঃ আনোয়ারুল আজিম জানান, মেহেদী হাসান বাবুলকে হাসপাতালে মৃত অবস্থায় পেয়েছি। আহত নাজমুল হককে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্যে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন রনি বলেন, নিহত মেহেদী হাসান বাবুলের মরদেহ সুরতহাল রিপোর্ট শেষে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত খোঁজ-খবর নেয়া হচ্ছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর