ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

রাজাকারদের নির্ভুল তালিকা করার দাবি

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

স্বাধীনতার প্রায় ৫০ বছর পরেও মুক্তিযুদ্ধা ও রাজাকারদের নির্ভুল তালিকা করা হয়নি। আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস বলেছেন রাজাকারদের নির্ভুল তালিকা হলে পরবর্তী প্রজন্ম উপকৃত হবে। 
শনিবার ধানমন্ডি আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ২১তম জাতীয় সম্মেলন উপলক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির আয়োজিত সম্মেলন সফল করার জন্য আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। 


 
তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণে উজ্জীবিত হয়ে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে ৯ মাস যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। মুক্তিযোদ্ধার ও রাজাকারদের নির্ভুল তালিকা হলে পরবর্তী প্রজন্ম উপকৃত হবে। 

মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মো.রশীদুল আলম বলেন, সব ষড়যন্ত্র মোকাবিলা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আওয়ামী লীগ ও স্বাধীনতার সপক্ষের শক্তি একই সুতায় গাঁথা।

আওয়ামী লীগের দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ বলেন, প্রধানমন্ত্রীকে সভাপতি এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীকে সদস্যসচিব করে আওয়ামী লীগের সম্মেলনের প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। মুজিববর্ষে বিদেশি অতিথি থাকবে বিধায় এবার আওয়ামী লীগের সম্মেলনে বিদেশি অতিথি রাখা হয়নি। 

মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মো.রশীদুল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, হুইপ ইকবালুর রহিম, ডক্টর আবদুস সোবহান গোলাপ, কাজী কায়কোবাদ, সুশান্ত বাইন,খালেদ খোকন, শম্মি কায়সারসহ অন্যরা।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর