ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

রিকশাচালকের সততায় ব্যাগসহ হারানো ল্যাপটপ ফিরে পেলেন মালিক

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

রিকশাচালক আস্ত আকবরের সততায় ব্যাগসহ হারানো জিনিসপত্র ফিরে পেলেন এর মালিক। সোমবার রাতে বগুড়ার শেরপুর থানার অফিসার ইনচার্জ হুময়ুন কবীর প্রকৃত মালিক হাবিবুরের হাতে ব্যাগটি তুলে দিয়েছেন।জানা যায়, উপজেলার গাড়িদহ মডেল ইউনিয়নের চকপাথালিয়া গ্রামের মৃত করিম বক্স প্রামানিকের ছেলে আস্ত আকবর দীর্ঘদিন ধরে শেরপুর উপজেলার বিভিন্ন এলাকায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন। 

গত শনিবার রাত দেড়টার দিকে স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় ভাড়ার জন্য অপেক্ষা করছিলেন। এ সময় অজ্ঞাত ব্যক্তি একটি মোটরসাইকেল নিয়ে বাসস্ট্যান্ড নন্দীগ্রাম সড়ক থেকে ঢাকা-বগুড়া মহাসড়কে ওঠার সময় বগুড়াগামী একটি যাত্রীবাহী কোচের ধাক্কায় চালকসহ দুইজন মাটিতে পড়ে গিয়ে আহত হন।

উপস্থিত লোকজন আহতদের উদ্ধারে এগিয়ে গেলে কে বা কারা ব্যাগটি আস্ত আকবরের রিকশায় রেখে যায়। পরে ব্যাগের মালিক না পাওয়ায় তিনি ব্যাগটি বাড়িতে নিয়ে যান। 

লোভ-লালসার ঊর্ধ্বে থেকে ব্যাগের ভিতরে থাকা একটি ল্যাপটপ, একটি পাসপোর্ট ও প্রয়োজনীয় কাগজপত্রসহ গত রোববার রাত ৯টার দিকে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো: হুমায়ুন কবীরের হাতে তুলে দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেন।

হুমায়ুন কবির গতকাল সোমবার রাত ৯টায় প্রকৃত মালিক কুসুম্বি ইউপির দাড়কিপাড়া গ্রামের মৃত নাদের হোসেনের ছেলে হাবিবুর রহমানের কাছে ব্যাগটি হস্তান্তর করেন।

এ ব্যাপারে হুমায়ুন কবীর বলেন, কুড়িয়ে পাওয়া ব্যাগটি প্রকৃত মালিককে ফিরিয়ে দিয়েছি। এবং আস্ত আকবর বড় ও মহৎ হৃদয়ের পরিচয় দিয়েছেন। মানুষের মাঝে আজো মানবতা আছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর