ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

শাহরাস্তিতে ইটভাটা দখলে নিতে হামলা-ভাংচুর ও লুটপাট আহত ২

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

শাহরাস্তিতে রাতের অাঁধারে ইটভাটা দখল করতে এসে হামলা, ভাংচুর ও নগদ ৪ লাখ টাকা লুটের ঘটনা ঘটেছে। এ সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ২ জন আহত হয়েছে। ১৪ জানুয়ারি বুধবার রাত ১১ টায় উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের ভাই ভাই ব্রিকফিল্ডে এ ঘটনা ঘটে।

 


ঘটনার বিবরণে ক্ষতিগ্রস্ত ইটভাটা মালিক ও আহতরা জানান, রাত ১১টার সময় ওই গ্রামের মৃত আঃ হাকিমের পুত্র মিজানুর রহমান ও তার পুত্র ইমতিয়াজ হায়দার রনি (২২), বসুপাড়া গ্রামের ছফিউল্যাহর পুত্র ইয়াসিন (৩৫) এবং ভাড়াটে দুর্বৃত্ত নাসিরসহ ৭/৮ জন ইটভাটার অফিস কক্ষের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এ সময় তারা স্টীলের লকার ভেঙ্গে নগদ ৪ লাখ টাকা লুট ও বিভিন্ন আসবাবপত্র ভাংচুর এবং অফিসে ঘুমিয়ে থাকা ফিল্ডের স্টাফ খোরশেদ আলম ও সোহাগ হোসেনকে কুপিয়ে জখম করে। তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা ২টি সিএনজি চালিত অটোযোগে পালিয়ে যায়। আহতদের শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করা হয়েছে।

 


ইটভাটার ম্যানেজার প্রেমানন্দ দে জানান, হামলাকারীরা অফিস কক্ষে ইটভাটা মালিক মোঃ আলমগীর হোসেনকে না পেয়ে অফিসে ভাংচুর ও লুটপাট চালায়। তারা নগদ ৪ লাখ টাকা ছাড়াও ভাটার মূল্যবান কাগজপত্র নিয়ে যায়।

 


ইটভাটার মালিক মোঃ আলমগীর হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে আমাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়েছে। এ সময় আমি অফিসে না থাকায় প্রাণে বেঁচে গেছি।

 


পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছে। রাতেই অভিযান চালিয়ে ঘটনায় জড়িত বসুপাড়া গ্রামের ছফিউল্যাহর পুত্র ইয়াসিনকে আটক করতে সক্ষম হয়েছে।

 


জানা যায়, সূচীপাড়ায় অবস্থিত মেসার্স ভাই ভাই ব্রিকস্ ২০১০ সালে তিন ভাই এক হয়ে প্রতিষ্ঠা করেন। দীর্ঘদিন ব্যাবসা পরিচালনার পর গত ১ জুন দেড় কোটি টাকার বিনিময়ে মিজানুর রহমান ও শাখাওয়াত হোসেন তাদের মেঝো ভাই মোঃ আলমগীর হোসেনের নিকট বিক্রি করে দেন। উক্ত ব্যাবসা প্রতিষ্ঠান নিয়ে ভাইদের মধ্যে বিরোধ চলে আসছে। ব্রিক ফিল্ড দখলের আশংকায় আলমগীর হোসেন বিজ্ঞ আদালতে ১৪৫ ধারা মোতাবেক নিষেধাজ্ঞা মামলা করেন। এরই ধারাবাহিকতায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দায়ের করা মামলা নং-১১।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর