ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

শাহরাস্তিতে বশির উল্লাহ মেডিকেল সেন্টারের উদ্বোধন

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৯  

আমার ২৫ বছরের রাজনৈতিক জীবনে বার বার বলে আসছি স্বাস্থ্য খাতকে সর্বাধিক গুরুত্ব দিতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীকে এ বিষয়ে অবহিত করা হয়েছে। আশা করি যথাযথ পদক্ষেপ নেয়া হবে। কেননা সুস্বাস্থ্য জাতির উন্নয়ন ত্বরান্বিত করতে পারে। আমাদের বড় সমস্যা রোগ নির্ণয় ঠিকমতো হয় না। সঠিক রোগ নির্ণয় করা জরুরি। রোগ নির্ণয় করা গেলে অনেক রোগ নির্মূল করা সম্ভব।

শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়ায় অবস্থিত ডাঃ সালাউদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে বশির উল্লাহ মেডিকেল সেন্টারের শুভ উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আপনাদের অবদানের কথা মানুষ মনে রাখবে। পিতামাতার নামে যে প্রতিষ্ঠান গড়ে তুলছেন, প্রতিটি সন্তানের তা করা উচিত। রাজনীতিতে না আসলে জীবনের এই অধ্যায় আমি বুঝতে পারতাম না। আপনাদের সুখে-দুঃখে থাকতে পেরে আমি গর্বিত হই। আমি শুধু আপনাদের সাথে দেখা করতে ঢাকা থেকে এলাকায় ছুটে আসি। আপনাদের বহু আবেদনের একটিও যদি আমি সমাধান করতে পারি তাতে অনেক আনন্দ পাই। আমি মনে করি আমি সার্থক হয়েছি। যারা এ ধরনের কাজে এগিয়ে আসেন আমি তাদের সর্বাত্মক সহায়তা করবো। ভবিষ্যতের কথা মাথায় রেখে পরিকল্পনা অনুযায়ী প্রতিষ্ঠান গড়ে তুলতে হবে। কানাডা প্রবাসী ইঞ্জিনিয়ার এবিএম কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বশির উল্লাহ মেডিকেল সেন্টারের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ডাঃ এবিএম সালাহ উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর ডাঃ রফিকুজ্জামান, চর্ম রোগ বিশেষজ্ঞ ডাঃ ফেরদৌস, ডাঃ মনির আহম্মেদ ও শাহরাস্তি পৌর মেয়র হাজী আঃ লতিফ।

আলোচনা সভাশেষে প্রধান অতিথি ফিতা কেটে ৪ তালা বিশিষ্ট বশির উল্লাহ মেডিকেল সেন্টারের শুভ উদ্বোধন করেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর