ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

শুভ জন্মদিন মোশাররফ করিম

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২২ আগস্ট ২০১৯  

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ব্যতিক্রমী ও শক্তিশালী অভিনয়শিল্পী হিসেবে খুব অল্প সময়ে তারকাখ্যাতি পান তিনি। নিজের অভিনয় দিয়ে এক যুগেরও বেশি সময় ধরে দর্শককে মুগ্ধ করে রেখেছেন। আজ এ অভিনেতার জন্মদিন। 
১৯৭১ সালের আজকের এ দিনে বরিশাল জেলায় জন্মগ্রহণ করেন তিনি। ১৯৯৯ সালে টেলিভিশনের পর্দায় অভিষেক হয় মোশাররফ করিমের।তার অভিনীত প্রথম নাটক ‘অতিথি’। নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। তার প্রথম চলচ্চিত্র ‘জয়যাত্রা’।

এদিকে, ঈদের ব্যস্ততা কাটিয়ে কিছুদিনের জন্য কানাডা যাচ্ছেন মোশাররফ করিম। ফলে এবারের জন্মদিন নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই তার। বিমানে থাকার কারণে জন্মদিন পালনের সুযোগ থাকছে না।

জন্মদিন নিয়ে মোশাররফ করিমের পরিকল্পনা জানতে চাইলে তিনি বলেন, পরিবারের সঙ্গে আলাদাভাবে নিরবিচ্ছিন্ন সময় কাটাতেই আসলে কানাডা যাওয়া। যাওয়ার দিনটি হয়ে গেলো আমার জন্মদিনেই। সেখানে কয়েকদিন নিজের মতো করে কাটিয়ে আবার দেশে এসে কাজে ফিরবো। 

এবারের ঈদে কোন নাটক থেকে বেশি সাড়া পেয়েছেন জানতে চাইলে তিনি বলেন, ঈদে সবচেয়ে বেশি সাড়া পেয়েছেন মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত ‘আশ্রয়’ নাটকে অভিনয় করে। এই নাটকে তার সহশিল্পী ছিলেন জাকিয়া বারী মম, তাহসান খান ও নূসরাত ইমরোজ তিশা।

এ ছাড়া শামস করিমের ‘আম্মাজান’, মারুফ মিঠুর ‘সেইরকম বাকি খোর’, মোরসালিন শুভর ‘বাদশাহ আলমগীরের লটারি’, ‘রাজন দ্য কিং’, আজাদ কালামের ‘জমজ ১২’ নাটকগুলো থেকেও সাড়া পেয়েছেন তিনি।

এদিকে, তার অভিনীত সিকান্দর বক্স ও জমজ সিরিজের নাটকগুলো ছিলো দর্শক চাহিদার তুঙ্গে। এছাড়া নাটকের পাশাপাশি তিনি আরো অভিনয় করেছেন রূপকথার গল্প, দারুচিনি দ্বীপ, থার্ড পারসন সিঙ্গুলার নম্বর, প্রজাপতি, টেলিভিশন, জালালের গল্প শিরোনামের ছবিতে। 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর