ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

সংগঠন শক্তিশালী করতে তৃণমূলের প্রতি বিশেষ দিক-নির্দেশনা

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৯  

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, তৃণমূল থেকেই আমাদের সংগঠনকে শক্তিশালী করতে হবে। এর কোনো বিকল্প নাই। আমরা দেখছি চারদিকে নানা ষড়যন্ত্র চলছে। কারণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে যে জায়গায় নিয়ে যাচ্ছে, সেখানে কিন্তু স্বাধীনতা ও দেশবিরোধী এবং প্রতিক্রিয়াশীল চক্রের কারো কোনো স্থানই থাকবে না। এই কারণে তারা এখন মরিয়া হয়ে উঠবে। তারা তাদের চিরদিনের যেই ষড়যন্ত্র, তা চালিয়ে যাচ্ছে। এখন তারা মরণ কামড় দেয়ার জন্য প্রস্তুত। সেজন্য আমাদেরও প্রতি মুহূর্ত সজাগ ও সতর্ক থাকতে হবে।

গতকাল দুপুরে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, দেশের চলমান এই অবস্থায় আমাদের সকলকে দ্বিধা-দ্বন্দ্ব ভুলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সংগঠনের কাজকে এগিয়ে নিতে সেই কারণে তৃণমূল থেকে কাজ করতে হবে। আমরা এ নিয়ে চতুর্থবার সরকার পরিচালনা করছি। দীর্ঘদিন সরকারে থাকলে সাংগঠনিক কাজের মধ্যে কিছুটা ভাটা পড়ে।

কিন্তু এখনই আমাদের সময় সাংগঠনিকভাবে আলাপ-আলোচনার মাধ্যমে এগিয়ে যাওয়া। দীপু মনি বলেন, সামনে আমাদের কেন্দ্রীয় কাউন্সিল। কাউন্সিলের পূর্ব প্রস্তুতি হিসেবে কাজগুলো যেন আমরা সঠিকভাবে করতে পারি এবং কাউন্সিল পরবর্তী বঙ্গবন্ধু কন্যার যে প্রচেষ্টা দেশকে এগিয়ে নিয়ে যাওয়া, সেই কাজে আমরা একজন কর্মী হিসেবে কাজ করবো। সেই বিষয়ে আমাদের এই সভায় আলোচনা করবো। শিক্ষামন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা ঘর থেকে শুদ্ধি অভিযান শুরু করেছেন, আমাদের সেই কাজে সহযোগিতা করতে হবে। আর তার জন্য সংগঠনকে শক্তিশালী করতে হবে। 

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আলহাজ আবু নঈম পাটওয়ারী দুলাল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য সেক্টর কমান্ডার মেজর অব. রফিকুল ইসলাম, সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর