ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

সেনাবাহিনীর কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সেনাবাহিনীর কৃতি খেলোয়াড় এবং ১৩তম সাউথ এশিয়ান গেমস এ বাংলাদেশ সেনাবাহিনীর পদক বিজয়ী খেলোয়াড়দের সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। 
বুধবার রাজধানীর সেনাসদর, মাল্টিপারপাস কমপ্লেক্সে সেনাবাহিনীর খেলোয়াড়দের হাতে ক্রেস্ট, সার্টিফিকেট এবং উপহার সামগ্রী তুলে দেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ।

এ সময় সেনাবাহিনীর ১৫ জন জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত প্রাক্তন খেলোয়াড়কে পুরস্কৃত করা হয়েছে। 

নেপালে অনুষ্ঠিত ১৩তম সাউথ এশিয়ান গেমসে বাংলাদেশ সেনাবাহিনীর ১০৫ জন সদস্য ২০টি খেলায় অংশগ্রহণ করে ৯টি সোনা (দলগত-০৫টি ও ব্যক্তিগত-০৪টি), ২৩টি রূপা (দলগত-১৬টি ও ব্যক্তিগত-০৭টি) এবং ৩৮টি ব্রোঞ্জ  (দলগত-২২টি ও ব্যক্তিগত-১৬টি) পদক অর্জন করে। 

প্রধান অতিথি সেনাবাহিনী দলের স্বর্ণপদক অর্জনকারী ৬ জনকে পুরস্কৃত করেন। 

অনুষ্ঠানে সামগ্রিক সফলতার জন্য ক্রীড়াবিদদের আন্তরিক ধন্যবাদ জানান সেনাবাহিনী প্রধান। একই সঙ্গে এই ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানান। 

বর্তমানে সেনা ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের অধীনে পুরুষ দলের সংখ্যা উন্নীত হয়ে এখন ২৪টি। বিশ্বব্যাপী নারীর সমমর্যাদা ও সর্বত্র অংশগ্রহণ নিশ্চিতের উদ্যোগের সঙ্গে তাল মিলিয়ে এবং প্রধানমন্ত্রীর নির্দেশনাকে বাস্তবায়নের দৃঢ় প্রত্যয় থেকে সেনাবাহিনীর ১৫টি দলে পুরুষ খেলোয়াড়ের পাশাপাশি মহিলা খেলোয়াড়রাও জাতীয় এবং আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে সেনাবাহিনী তথা দেশের প্রভূত সুনাম বয়ে আনছে।

অনুষ্ঠানে সেনা সদরের ঊর্ধ্বতন কর্মকর্তা, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা, মহাপরিচালক বিকেএসপি, জাতীয় ক্রীড়া পরিষদ সচিব, সেনাবাহিনীর কৃতি খেলোয়াড় এবং তাদের উত্তরাধিকারীরা উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর