ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

হাইমচরে নৌকার প্রার্থী নূর হোসেন পাটওয়ারীর দিনব্যাপী গণসংযোগ

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২০  

আসন্ন হাইমচর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দিনব্যাপী প্রচার-প্রচারণা ও গণসংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারী। বুধবার ভোর হতে রাত পর্যন্ত উপজেলার ৩নং আলগী দক্ষিণ ইউনিয়নের গাজীনগর, হাইমচর নতুনবাজার, চরভাঙ্গা, কালাই চকিদার মোড়, তেলিরমোড়সহ ইউনিয়নের বিভিন্ন স্থানে প্রচার-প্রচারণা, পথসভা ও ব্যাপক গণসংযোগ করেছেন তিনি।

এছাড়া হাইমচর নতুনবাজার, গাজীনগর এবং তেলিরমোড়ে নৌকা প্রতীকের সমর্থনে নির্বাচনী অফিস উদ্বোধন করেন চেয়ারম্যান প্রার্থী নূর হোসেন পাটওয়ারী।

তিনি বলেন, যে মার্কায় ভোট দিলে দেশের মানুষ ভালো থাকে, যে মার্কা দেশের মানুষের কথা ভাবে, যে মার্কা উন্নয়নের কাজ করে সেই মার্কা নৌকাকে বিজয় করার লক্ষ্যে সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। প্রত্যেকটি মানুষের কাছে গিয়ে ডাঃ দীপু মনির মাধ্যমে হাইমচরে যে উন্নয়ন করেছি তা বুঝাতে হবে।

তিনি আরো বলেন, গত পাঁচ বছরে আমি ডাঃ দীপু মনির হাত ধরে আপনাদের জন্যে কাজ করেছি। ডাঃ দীপু মনির নেতৃত্বে এ হাইমচরে অভূতপূর্ব উন্নয়ন করেছি। যা ইতিপূর্বে কোনো চেয়ারম্যান বা জনপ্রতিনিধি করতে পারেনি। আমি চেয়ারম্যান থাকাকালীন আপনাদের সেবা করার চেষ্টা করেছি, কারো ক্ষতি করিনি। আপনারা আপনাদের মূল্যবান বিবেককে কাজে লাগিয়ে বিগতদিনের কথাগুলো বিবেচনা করে আমাকে পুনরায় আপনাদের ভোটের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত করবেন। আমি নূর হোসেন আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

এ সময় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর