ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

হাজীগঞ্জ বাজারের ফুটপাত দখলমুক্ত রাখতে প্রশাসনের ফলাও অভিযান

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২০  

হাজীগঞ্জ বাজারের ফুটপাত দখলমুক্ত করে যানজট নিরসনের লক্ষ্যে ফলাও অভিযান চালিয়েছে প্রশাসন। গত বৃহস্পতিবার উপজেলা প্রশাসন, পুলিশ ও পৌরসভা যৌথ অভিযানে অংশ নেয়। এ সময় হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ফুটপাত দখলমুক্ত রাখতে আগে থেকেই বিভিন্ন মাধ্যমে প্রচার চালিয়ে আসছিলো প্রশাসন।

 


হাজীগঞ্জ বাজারকে যানজট ও ফুটপাতমুক্ত রাখতে সকলের সহযোগিতা চেয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া ও অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন।

 


উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া বলেন, ফুটপাত দখলমুক্ত ও যানজট নিরসনের লক্ষ্যে আমাদের এ অভিযান চলমান থাকবে। হাজীগঞ্জ বাজারকে সুন্দর রাখা আমাদের সবার দায়িত্ব।

 


অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন বলেন, হকারদের ফুটপাতে বসতে দেয়া হবে না। হকাররা চাইলে রামগঞ্জ ও কচুয়া সড়কে তাদের বসার জন্যে কর্তৃপক্ষের সাথে কথা বলতে পারি।

 


অভিযানে হাজীগঞ্জ বাজারের ৩টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়। প্রতিষ্ঠানগুলো হলো : প্রিন্স হোটেল ৫ হাজার টাকা এবং শান্তি স্টোর ও উপহার স্টোরকে ৫শ' টাকা করে জরিমানা করা হয়। এছাড়াও কয়েকটি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে মৌখিক সতর্ক করা হয়।

 


উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন রনি, পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ, পৌর প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি, ট্রাফিক পরিদর্শক (টিআই) তালুকদার আল মামুন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসনসহ গণমাধ্যাম কর্মীরা।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর