ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

হারতে বসা আর্জেন্টিনাকে বাঁচালেন মেসি

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

উরুগুয়ের বিপক্ষে দুবার পিছিয়ে পড়েও দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ড্রয়ে মাঠ ছেড়েছে আর্জেন্টিনা। তেল আবিবের ব্লুমফিল্ড স্টেডিয়ামে সোমবার রাতের প্রীতি ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।

ম্যাচের শুরু থেকে অধিকাংশ সময় বল দখলে রেখে প্রতিপক্ষের ওপর চাপ ধরে রাখে আর্জেন্টিনা। কিন্তু ভালো কোনো সুযোগ তৈরি করতে পারছিল না তারা।

এরই মাঝে ৩৪তম মিনিটে দারুণ পাল্টা আক্রমণে গোল আদায় করে নেয় উরুগুয়ে। ডান দিক থেকে লুইস সুয়ারেসের বাড়ানো বল স্লাইডে জালে পাঠান পিএসজি ফরোয়ার্ড কাভানি।

দ্বিতীয়ার্ধে মেসি-আগুয়েরোর বোঝাপড়ায় কাঙ্ক্ষিত গোল পেয়ে যায় আর্জেন্টিনা। বাঁ দিক থেকে বার্সেলোনা তারকার দারুণ ফ্রি-কিকে হেডে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন ম্যানচেস্টার সিটি স্ট্রাইকার।

সমতায় ফেরার স্বস্তি অবশ্য স্থায়ী হয়নি তাদের। ৬৮তম মিনিটে ডি-বক্সের ঠিক বাইরে থেকে বুলেট গতির ফ্রি-কিক উরুগুয়েকে ফের এগিয়ে নেন সুয়ারেস। 

যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে স্পট কিকে স্কোরলাইন ২-২ করেন মেসি। ডি-বক্সে ডিফেন্ডার মার্তিন কাসেরেসের হাতে বল লাগলে পেনাল্টিটি পেয়েছিল আর্জেন্টিনা।

আন্তর্জাতিক ফুটবলে তিন মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরে টানা দুই ম্যাচে গোল করলেন এবারের ফিফা বর্ষসেরা ফুটবলার। জাতীয় দলের হয়ে তার মোট গোল হলো ৭০টি।

গত জুলাইয়ে কোপা আমেরিকার সেমি-ফাইনালে ব্রাজিলের বিপক্ষে ২-০ গোলে হারের পর এই নিয়ে টানা সাত ম্যাচ অপরাজিত রইলো আর্জেন্টিনা। এর মধ্যে চারটি জয় ও তিনটি ড্র।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর