ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

হোয়াটসঅ্যাপ থেকেই এবার দিতে পারবেন ফেসবুকে শেয়ার!

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৯  

ফেইসবুক স্টোরি এবং অন্যান্য টুলে সরাসরি হোয়াটসঅ্যাপ থেকে স্ট্যাটাস স্টোরি শেয়ার করা যাবে এমন নতুন একটি ফিচার চালু করা হয়েছে হোয়াটসঅ্যাপের অ্যান্ড্রয়েড সংস্করণে।

ইনস্টাগ্রামের মতোই হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস স্টোরিজে ছবি, টেক্সট এবং ভিডিও পোস্ট করতে পারবেন গ্রাহক। পোস্টটি ২৪ ঘন্টা পর নিজে থেকেই মুছে যাবে।

ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএস-এর প্রতিবেদনে বলা হয়, এখনো ফিচারটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি হোয়াটসঅ্যাপ। তবে টুইটারে বেশ কিছু গ্রাহক এটি নিয়ে পোস্ট দিয়েছেন।

এক টুইটার গ্রাহক বলেন, হোয়াটসঅ্যাপে নতুন একটি ফিচার এসেছে, আপনি হোয়াটসঅ্যাপ থেকে ফেইসবুকে স্টোরি শেয়ার করতে পারবেন। আমার কাছে ব্যাপারটি দারুন, ভিন্ন ভিন্ন প্ল্যাটফর্মে যোগাযোগের একটি কেন্দ্রীভূত মাধ্যম।

ফিচারটি ব্যবহার করতে শেয়ার বাটন চাপলে যেসব অ্যাপে স্ট্যাটাস শেয়ার করতে পারবেন তার তালিকা দেখানো হবে। এখান থেকে অ্যাপ বাছাই করলে স্বয়ংক্রিয়ভাবে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসটি ওই প্ল্যাটফর্মে পোস্ট হবে।

২০২০ সালের মধ্যে ফেইসবুক, হোয়াটসঅ্যাপকে একীভূত করার পরিকল্পনা রয়েছে ফেইসবুক প্রধান মার্ক জাকারবার্গের। হোয়াটসঅ্যাপের নতুন এই ফিচারটি জাকারবার্গের ওই পরিকল্পনা বাস্তবায়নের একটি ধাপ হিসেবে দেখা হচ্ছে।

ফেইসবুকের এই পদক্ষেপের মাধ্যমে বিজ্ঞাপনে গ্রাহকের অংশগ্রহণ আরো বাড়বে বলেই ধারণা করা হচ্ছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর