ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

হয় বিয়ে, না হয় বিষপানে আত্মহত্যা!

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন প্রেমিকা। হয় বিয়ে, না হয় প্রেমিকের বাড়িতেই বিষপানে আত্মহত্যা করবেন! এ নিয়ে গত দুই দিন ধরেই প্রেমিক জসিমের বাড়িতে কান্নাকাটি করে সময় পার করছেন প্রেমিকা ফাহিমা আক্তার।
চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউপির ২নং ওয়ার্ড বাখরপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। তবে এখন পর্যন্ত স্থানীয় ইউপি চেয়ারম্যান বা মেম্বাররা জানলেও এ বিষয়ে কোনো পদক্ষেপ নেননি।

প্রেমিক জসিম হোসেন একই গ্রামের কামাল হোসেন গাজীর ছেলে। সে ঢাকায় চাকরি করেন। অনশনরত প্রেমিকা ফাহিমা চান্দ্রা ইউপির ১নং ওয়ার্ড বাখরপুর গ্রামের ফজল সরদারের মেয়ে। 

এ বিষয়ে সোমবার প্রেমিকা ফাহিমা জানান, ঢাকায় জসিমের সঙ্গে তার পরিচয় হয়। সেখানে তারা একই ভবনে থাকতেন এবং তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে তাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়। 

পরে জসিম তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাদের বাড়িতে আসতে বলে। সেই আশা নিয়ে ফাহিমা ঢাকা থেকে জসিমের বাড়িতে আসেন। এক পর্যায় জসিম তাকে বাড়িতে অবস্থান করতে বলে তার মোবাইল ফোন বন্ধ করে দেন। এখন তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না।

চান্দ্রা ইউপি পরিষদের চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারী বলেন, বিয়ের দাবি নিয়ে অনশনের বিষয়টি আমি জেনেছি। তবে এখনো আমার কাছে ছেলে বা মেয়ে পক্ষের কেউই অভিযোগ করেননি। এরপরও বিষয়টি চাঁদপুর মডেল থানায় তাদের পরিবারের পক্ষ থেকে জানানো প্রয়োজন।

চাঁদপুর মডেল থানার ওসি মো. নাসিম উদ্দিন বলেন, কারো অনশনের বিষয় আমার জানা নেই। এছাড়া চেয়ারম্যান কিংবা স্থানীয় কেউ এখনো থানায় জানায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর