ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

২৯ মার্চ হতে যাচ্ছে চাঁদপুর পৌরসভা নির্বাচন

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২০  

চাঁদপুর পৌরসভা নির্বাচনের তফসিল অনুযায়ী ভোটগ্রহণ হবে ২৯ মার্চ রোববার। আর ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার হচ্ছে মনোনয়নপত্র দাখিলের শেষদিন। গতকাল রোববার নির্বাচন কমিশনের সভায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনসহ কয়েকটি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। এর মধ্যে চাঁদপুর পৌরসভাও রয়েছে। চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হেলাল উদ্দিনের সাথে কথা বলে এ তথ্য জানা গেছে।

গতকাল সন্ধ্যায় জেলা নির্বাচন কর্মকর্তার সাথে চাঁদপুর পৌরসভা নির্বাচনের তফসিল বিষয়ে কথা হলে তিনি জানান, আজ (গতকাল) তফসিল ঘোষণা হয়েছে। এ সংক্রান্ত চিঠি রাতেই পৌঁছে যাবে। তবে রাত কয়টা নাগাদ হবে তা বলা যাচ্ছে না। তারপরও তিনি পূর্ণাঙ্গ তফসিল বিষয়ে বলেন, চাঁদপুর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণের দিন নির্ধারণ করা হয়েছে ২৯ মার্চ রোববার। মনোনয়নপত্র দাখিলের শেষদিন ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার, বাছাই ১ মার্চ রোববার, আপিল ২ থেকে ৪ মার্চ সোম থেকে বুধবার, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ৮ মার্চ রোববার এবং প্রতীক বরাদ্দ ৯ মার্চ সোমবার। আর ভোটগ্রহণ হবে ২৯ মার্চ রোববার।

রোববার বিকেলে রাজধানীর আগারগাঁও নির্বাচন ভবনে এক সংবাদ সম্মেলনে এ তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশনের সিনিয়র সচিব মোঃ আলমগীর। চাঁদপুর পৌরসভার ভোটগ্রহণ হবে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম)-এর মাধ্যমে। ওইদিন সকাল ৯টা থেকে বিরতিহীন বিকেল ৫টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর