ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

৪টি মোটরসাইকেল পুড়ে যাওয়ার ঘটনায় এএসপি ও ওসির ঘটনাস্থল পরিদর্শন

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

মতলব দক্ষিণ উপজেলা সদরের পূর্ব কলাদী এলাকায় (ছাত্তার মাস্টার মোড় সংলগ্ন) প্রবাসী মোহন মিয়ার বাসভবনের নিচ তলায় একটি কক্ষে থাকা চারটি মোটরসাইকেল রহস্যজনকভাবে পুড়ে যাওয়ার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্যে ওই বাড়ির লোকজনকে গতকাল ১৫ সেপ্টেম্বর থানায় তলব করেছে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এএসপি সার্কেল মোঃ আহসান হাবিব।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে প্রবাসী মোহন মিয়ার বাসভবনের নিচতলার একটি কক্ষে থাকা চারটি মোটরসাইকেল রহস্যজনকভাবে পুড়ে যায়। তন্মধ্যে শাহ্ সিমেন্টের মার্কেটিং অফিসার হাবিবুর রহমানের ১টি, সিনজেনটা বাংলাদেশ লিঃ-এর সেলস্ প্রমোশন অফিসার ওমর ফারুকের ১টি, ব্র্যাক কর্মী নাসিমার ১টি ও খুরশিদা বেগমের ১টি মোটরসাইকেল রয়েছে। এ ঘটনায় মোটর সাইকেল মালিক ওমর ফারুক বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

মোহনের স্ত্রী মইফল বেগম ও এলাকাবাসী জানান, মোহন মিয়ার মালিকানাধীন ৩টি ভবনে ভাড়া থাকা বিভিন্ন কোম্পানীর কর্মীদের ১২টি মোটরসাইকেল একটি ভবনের নিচতলায় একটি কক্ষে রাখেন। শুক্রবার দিবাগত রাত চারটায় অপর ভবনের ৩য় তলায় থাকা এক ভাড়াটিয়া প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে দেখতে পায় ওই কক্ষটি থেকে আগুনের ধোঁয়া বের হচ্ছে। সাথে সাথে আগুন আগুন বলে চিৎকার দিলে আশ-পাশের লোকজন এসে ভবনের প্রধান ফটকের তালা এবং কক্ষের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন। ভবনের প্রধান গেইট ও ওই কক্ষের দরজার তালা বন্ধ থাকা অবস্থায় ভিতরে মোটরসাইকেলগুলো পুড়ে যাওয়ার বিষয়টি নিয়ে নানা রহস্য দেখা দিয়েছে।

ক্ষতিগ্রস্ত ওমর ফারুক বলেন, ওই বাড়ির ভবনে আরও লোকজন ভাড়া থাকে। ভবনটির কলাপসিবল গেইট এবং মোটরসাইকেল রাখা কক্ষটিও তালাবদ্ধ ছিল। ভেতর থেকেই কে বা কারা শত্রুতা করে তাদের মোটরসাইকেলগুলো পুড়িয়ে দেয়। এ বিষয়ে আমি থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, গতকাল রোববার ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় ওই বাড়ির লোকজনকে থানায় তলব করা হয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর