ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

বিশেষ ভঙ্গিতে ভূমি

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

প্রণয়ধর্মী হাস্যরসাত্মক ‘দম লগা কে হইশা’ চলচ্চিত্রের মাধ্যমে ২০১৫ সালে বলিউডে অভিষেক হয় ভূমি পেড়নেকরের। প্রথম ছবিতে তার অভিনয় সমাদৃত হয় এবং শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার পান। এরপর ‘টয়লেট: এক প্রেম কথা’ ও ‘শুভ মঙ্গল সাবধান’ ছবিতে একঘুঁয়ে নারী চরিত্রে অভিনয় করে প্রসিদ্ধি লাভ করেন। ছবিতে সাদামাটা রূপে দেখা গেলও এবার বিশেষ ভঙ্গিতে দেখা গেল ভুূমিকে।

সম্প্রতি ইনস্ট্রাগ্রামে সাদা রঙের শাড়ি পরে বিশেষ ভঙ্গিতে ছবি শেয়ার করেন ভূমি। গ্ল্যামারাস ছবি তার ভক্ত অনুরাগীদের মন জয় করেছে। আর অল্প সময়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।  

ছবিতে ভূমিকে যেই শাড়িতে দেখা গেছে সেটির ডিজাইনার মণীষ মালহোত্র। তার অভিনীত মুক্তি অপেক্ষায় থাকা ‘পতি পত্নীর অউর ও’ ছবির ট্রেলার প্রকাশনা অনুষ্ঠানে এই শাড়ি পরেই হাজির হয়েছিলেন ভূমি। ছবিটির প্রধান চরিত্রে ভূমি ছাড়াও আরো অভিনয় করেছেন অনন‌্যা পান্ডে ও কার্তিক আরিয়ান। 

এদিকে ‘বালা’ নামের আরো একটি ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ভূমি। গত মঙ্গলবার এই ছবির সেটে বেশ আঘাত পান তিনি। এরপরেও হাতে অসম্ভব যন্ত্রণা নিয়েও শুটিং চালিয়ে যান ভূমি। অমর কৌশিক পরিচালিত এ ছবিটিতে আরো অভিনয় করছেন আয়ুষ্মান খুরানা ও ইয়ামি গৌতম।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর