ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৬ ১৪২৮

  • || ১২ সফর ১৪৪৩

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২১  

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, শেখ হাসিনার মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন।

শনিবার বংশাল থানা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

এসএম কামাল হোসেন, শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের বুকে মর্যাদাপূর্ণ জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। যার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল তাকে হত্যা করতে বারবার আক্রমণ করেছে বিএনপি-জামায়াত গোষ্ঠী। হাওয়া ভবন থেকে তারেক রহমানের নেতৃত্বে শেখ হাসিনার ওপরে একুশে আগস্ট গ্রেনেড হামলা করে স্বাধীনতার পরাজিত শক্তি পাকিস্তানের প্রেতাত্মারা।

তিনি আরো বলেন, ১৫ আগস্ট শুধু বঙ্গবন্ধুকে হত্যা করেনি, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করে পাকিস্তানি ভাবধারায় ফিরিয়ে নিতে চেয়েছিল তারা। একই ধারাবাহিকতায় একুশে আগস্ট গ্রেনেড হামলা করে পরাজিত শক্তিরা। তাদের উদ্দেশ্য ছিল এক ও অভিন্ন। তাদের উদ্দেশ্য ছিল মুক্তিযুদ্ধের সকল শক্তিকে ধূলিস্যাৎ করে দেওয়া। বঙ্গবন্ধুকে হত্যা করার পর জিয়াউর রহমান বাংলাদেশকে পাকিস্তানি ভাবধারায় ফিরিয়ে নেয়ার জন্য সকল চেষ্টা অব্যাহত রেখেছিল। বঙ্গবন্ধু হত্যার সঙ্গে তারেক জিয়ার সরাসরি জড়িত এটা অস্বীকার করার কোনো কারণ নেই। কারণ জিয়া অসংখ্য প্রমাণ রেখে গেছে। বঙ্গবন্ধুর খুনিদের পৃষ্ঠপোষকতা করেছে বিএনপির প্রতিষ্ঠাতা। জিয়া বঙ্গবন্ধুর খুনিদের বিদেশে পালিয়ে যেতে সহযোগিতা করেছেন, বিভিন্ন দূতাবাসে চাকরি দিয়েছেন, তার দল যুদ্ধাপরাধীদের নিয়ে সরকার গঠন করেছে। ইনডিমিনিটি জারি করে বঙ্গবন্ধু হত্যার বিচার বন্ধ করেছিল জিয়া। জিয়ার ধারাবাহিকতা বজায় রেখে তার স্ত্রী খালেদা জিয়াও মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে দেশের মানুষের সঙ্গে তামাশা করেছিল।

দেশের উগ্রবাদী জামায়াতিদের পৃষ্ঠপোষক বিএনপি উল্লেখ করে আওয়ামী লীগের এ নেতা বলেন, হেফাজত ইসলামের আন্দোলনের সময় খালেদা জিয়া বলেছিল যা যা আছে তা নিয়ে হেফাজতে ইসলামের পাশে দাঁড়ান। তাদের একটাই উদ্দেশ্য, দেশের মধ্যে সাম্প্রদায়িক উগ্রগোষ্ঠীকে উস্কানি দিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা। একইভাবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে হেফাজত ইসলামের উগ্রপন্থীরা আবার বিএনপির মদদেই মাঠে নেমে দেশের মধ্যে বিশৃঙ্খলা শুরু করেছিল। এ বিএনপি-জামায়াতের পৃষ্ঠপোষকতায় সারাদেশে বোমা হামলায় বাংলাদেশ রক্তাক্ত হয়েছিল।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর