ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
চাঁদপুর-১: ড. মহীউদ্দীন খান আলমগীরের পথসভা

চাঁদপুর-১: ড. মহীউদ্দীন খান আলমগীরের পথসভা

চাঁদপুর-১ (কচুয়া) আসনে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট চেয়ে ও বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ, পথসভা করছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

১৮:৩৭ ৩ নভেম্বর ২০১৮

মসজিদের ভেতর হেফাজতের আমির লাঞ্ছিত

মসজিদের ভেতর হেফাজতের আমির লাঞ্ছিত

নারায়ণগঞ্জে একটি মসজিদে তাবলীগ জামায়াতের কর্তৃত্ব নিয়ে দুই গ্রুপের বিরোধের জের ধরে হাতাহাতির ঘটনাসহ জেলা হেফাজতের আমির মাওলানা আব্দুল আউয়ালকে লাঞ্ছিতের ঘটনা ঘটেছে। সময় হেফাজতের অন্য নেতাদের উপরও হামলার ঘটনা ঘটে।

১৮:৩৬ ৩ নভেম্বর ২০১৮

আবারও সংলাপ হতে পারে : কাদের

আবারও সংলাপ হতে পারে : কাদের

গতকালের সংলাপে কিছু বিষয়ে ইতিবাচক অগ্রগতি হয়েছে। চাইলে ছোট পরিসরে আবারও সংলাপ হতে পারে। প্রধানমন্ত্রীর দরজা সবসময় খোলা বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

১৮:৩৫ ৩ নভেম্বর ২০১৮

শাহরুখের জন্মদিনের চমক

শাহরুখের জন্মদিনের চমক

বলিউড বাদশা শাহরুখ খানের ৫৩তম জন্মদিন নভেম্বর। উপলক্ষ্যে প্রকাশ হয়েছে শাহরুখ খান অভিনীতজিরোসিনেমার নতুন পোস্টার। পোস্টারে শাহরুখ খানকে দেখে চমকে যাবেন যে কেউ। একটি পোস্টারে দেখা যাচ্ছে ক্যাটরিনা কাইফের সঙ্গে রোমান্সে মেতেছে ক্ষুদে শাহরুখ।

১৮:৩৩ ৩ নভেম্বর ২০১৮

ঢাকায় আনা হয়েছে অসুস্থ ক্রিকেটার চামেলীকে

ঢাকায় আনা হয়েছে অসুস্থ ক্রিকেটার চামেলীকে

প্রধানমন্ত্রীর কাছ থেকে চিকিৎসা সহায়তা পাওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন চামেলীর পরিবার। এর আগে বিসিবি এবং জাতীয় দলের ক্রিকেটাররাও চামেলীর অসুস্থতার খবরে সাহায্যে এগিয়ে আসে।

১৮:৩২ ৩ নভেম্বর ২০১৮

ময়মনসিংহে ১০১ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ময়মনসিংহে ১০১ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ময়মনসিংহ বিভাগের ১৯৬টি উন্নয়ন প্রকল্পের ১০১টির উদ্বোধন ৯৩টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (০২ নভেম্বর) বিকাল ৪টার দিকে তিনি মহানগরীর সার্কিট হাউস মাঠ থেকে উন্নয়ন প্রকল্পগুলোর উদ্বোধন করেন। পরে তিনি আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেন।

১৮:৩০ ৩ নভেম্বর ২০১৮

২১০০ সাল পর্যন্ত উন্নয়নের পরিকল্পনা নিয়েছি, শেখ হাসিনা

২১০০ সাল পর্যন্ত উন্নয়নের পরিকল্পনা নিয়েছি, শেখ হাসিনা

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আগামী ২১০০ সাল পর্যন্ত উন্নয়নের পরিকল্পনা নিয়েছি। এশিয়ার মধ্যে বাংলাদেশ হবে উন্নয়নশীল ও সমৃদ্ধিশালী দেশ। দেশ হবে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত।

১৮:২৬ ৩ নভেম্বর ২০১৮

জেলহত্যা দিবসে আওয়ামী লীগের কর্মসূচি ঘোষণা

জেলহত্যা দিবসে আওয়ামী লীগের কর্মসূচি ঘোষণা

জেলহত্যা দিবস বাঙালি জাতির জীবনে এক কলঙ্কময় দিন। ১৯৭৫ সালের এ দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজীবন রাজনৈতিক সহচর ও মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী জাতীয় চার নেতা স্বাধীন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রথম রাষ্ট্রপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবর্তমানে ভারপ্রাপ্ত রাষ্ট্রপতির দায়িত্ব পালনকারী উপ-রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদ, অর্থমন্ত্রী এম. মুনসুর আলী, খাদ্য ও ত্রাণমন্ত্রী এ এইচ. এম কামারুজ্জামানকে নির্মমভাবে হত্যা করা হয়।

১৮:২৫ ৩ নভেম্বর ২০১৮

ড. কামাল হোসেন রাজাকার: বিচারপতি মানিক

ড. কামাল হোসেন রাজাকার: বিচারপতি মানিক

সংবিধানের অন্যতম প্রণেতা জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা বিশিষ্ট আইনজীবী . কামাল হোসেনকে রাজাকার বলেছেন সুপ্রিমকোর্টের সাবেক বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিক। তিনি বলেছেন, 'সোজা কথা, কামাল হোসেন একজন রাজাকার।'

১৮:২৪ ৩ নভেম্বর ২০১৮

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট চান স্পিকার

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট চান স্পিকার

রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের এমপি জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট চাই। বঙ্গবন্ধুর হাতেগড়া সংগঠন আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার দেশকে যেভাবে এগিয়ে নিয়েছে। অতীতের কোনো সরকার এমন উন্নয়ন করতে পারেনি।

১৮:২৩ ৩ নভেম্বর ২০১৮

বঙ্গবন্ধু প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বঙ্গবন্ধু প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

জেলহত্যা দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১৮:২১ ৩ নভেম্বর ২০১৮

জিম্বাবুয়ে শিবিরে প্রথম ছোবল তাইজুলের

জিম্বাবুয়ে শিবিরে প্রথম ছোবল তাইজুলের

দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে প্রথমে ব্যাট করছে জিম্বাবুয়ে। শুরুটা শুভ করতে আপ্রাণ চেষ্টা করছিল সফরকারীরা। ব্রায়ান চারিকে নিয়ে লড়ছিলেন হ্যামিল্টন মাসাকাদজা। তবে তাদের পথে বাধা হয়ে দাঁড়ালেন তাইজুল ইসলাম। চারিকে সরাসরি বোল্ড করে বাংলাদেশকে প্রথম সাফল্য এনে দিলেন তিনি। শেষ খবর পর্যন্ত ১২ ওভার শেষে জিম্বাবুয়ের সংগ্রহ ৩৬/১।

১৮:২০ ৩ নভেম্বর ২০১৮

রোববারের জেএসসি-জেডিসি পরীক্ষা স্থগিত

রোববারের জেএসসি-জেডিসি পরীক্ষা স্থগিত

অনিবার্য কারণে রোববারের ( নভেম্বর) জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা স্থগিত করা হয়েছে। এদিনের নির্ধারিত বিষয়ের পরীক্ষাগুলো অনুষ্ঠিত হবে আগামী শুক্রবার ( নভেম্বর) সকাল ৯টায়।

১৮:১৯ ৩ নভেম্বর ২০১৮

নৌকার জন্য ভোট চাইতে দেশে আসছেন শাবানা

নৌকার জন্য ভোট চাইতে দেশে আসছেন শাবানা

চলচ্চিত্রের নন্দিত তারকা শাবানা। দীর্ঘদিনের ক্যারিয়ারে উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল ছবি। তার হাসি দর্শক হাসিয়েছে, তার কান্না রুপালি পর্দা ভর করে ছুঁয়ে গেছে টেকনাফ থেকে তেঁতুলিয়া। সিনেমায় তার মাতৃত্বের আবেগ, হাহাকার এতটাই সাবলীল ছিলো যে তিনি হয়ে উঠেছিলেন আদর্শ মায়ের রোল মডেল।

১৮:১৭ ৩ নভেম্বর ২০১৮