ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

চাঁদপুরে কৃষকলীগ নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২০  

চাঁদপুর জেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক ও ফরিদগঞ্জ বালিথুবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচএম হারুন-অর-রশিদের উপর দূর্বৃত্তদের হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুর শহরের কালিবাড়ী শপথ চত্বরে জেলা কৃষকলীগ এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ জয়নাল আবেদীন প্রধান, মতলব দক্ষিণ উপজেলা কৃষক লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব লতিফ পাঠান, মতলব উত্তর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, ফরিদগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি ছাত্তার পাটওয়ারী, সহ-সভাপতি জহির হোসেন মিজি, সাধারণ সম্পাদক সফর আলী ও ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক জুয়েল হোসেন টিটু।

মানববন্ধনে কৃষকলীগ নেতা ও চেয়ারম্যান হারুন অর রশিদের উপর হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন বক্তারা।

মানববন্ধন কর্মসূচিতে কৃষকলীগের জেলা ও উপজেলা পর্যায়ের বহু নেতা-কর্মী অংশগ্রহণ করে।

গত ১৩ ফেব্রুয়ারি উপজেলা পরিষদের সভা থেকে চেয়ারম্যান হারুন-অর-রশিদ নিজ এলাকায় যাওয়ার পথে দুর্বৃত্তরা তার উপর হামলা করে। এতে তার বাম হাতের ৩টি আঙ্গুল কেটে যায়। বর্তমানে তিনি ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় মামলা হলেও আসামীরা এখন পর্যন্ত আটক হয়নি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর