ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

চাঁদপুরে দিনে দুপুরে স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে স্বর্ণালঙ্কার লুট

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২ মার্চ ২০২০  

চাঁদপুর শহরের মিশন রোডের রামকৃষ্ণ আশ্রমের সম্মুখে দিনে দুপুরে স্বর্ণ ব্যবসায়ী নয়ন রায়কে কুপিয়ে স্বর্ণালঙ্কার লুটপাটের ঘটনায় জড়িত সন্দেহে রাসেল পাটওয়ারী (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

জানা যায়, চাঁদপুর শহরের মিশন রোডস্থ রামকৃষ্ণ আশ্রমের সম্মুখে শহরের স্বর্ণ মার্কেটের গ্রামীণ জুয়েলার্সের মালিক নয়নকে দিনে দুপুরে কুপিয়ে রক্তাক্ত জখম করে তার সাথে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ লুটের ঘটনায় দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর নতুন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ বাহার মিয়া গত ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার চাঁদপুর শহরের ওয়্যারলেস মোড় এলাকা থেকে শহরের মরহুম আব্দুল করিম পাটোয়ারী বাড়ির বাসিন্দা মমিন পাটোয়ারীর কনিষ্ঠ পুত্র মোঃ রাসেল পাটোয়ারীকে ঘটনায় সম্পৃক্ততার সন্দেহভাজন আসামী হিসেবে আটক করেছে। তিনি সাংবাদিকদের জানান, বেশ কিছুদিন পূর্বে শহরে দিনে-দুপুরে এক স্বর্ণ ব্যবসায়ী নয়ন রায়কে কুপিয়ে স্বর্ণালঙ্কার লুটপাট করা হয়েছিলো।

আটকের বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা নতুনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ বাহার মিয়ার সাথে কথা হলে তিনি বলেন, ওই ঘটনার পরপরই আমরা সন্দেহভাজন আসামী হিসেবে দুষ্কৃতকারী যে রিঙ্া ব্যবহার করেছে সেটি জব্দ করেছি। যা এখনো নতুন বাজার পুলিশ ফাঁড়িতে রয়েছে এবং ঐ রিকশা চালককে আটক করা হয়েছিল। শুধু তাই নয় ঘটনাস্থলে সন্দেহভাজন এক যুবককের ঘোরাফেরার কারণে তাকেও আটক করা হয়। পরবর্তীতে রিকশা চালকের গতিবিধি সবকিছু পর্যবেক্ষণ শেষে তাকে ছেড়ে দেওয়া হলেও সন্দেহভাজন ঐ যুবককে এ মামলার সন্দেহভাজন আসামী হিসেবে আদালতে প্রেরণ করা হয়। আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে। বর্তমানে ওই যুবক জামিনে রয়েছে। এরপরও পুলিশ বসে থাকেনি। এ ঘটনা উদ্ঘাটনে মরিয়া হয়ে উঠে পুলিশ। ক্লু উদ্ঘাটনে পুলিশ বেশ কয়েকটি পদক্ষেপ নেয়। তারই ধারাবাহিকতায় উক্ত ঘটনার সাথে জড়িত সন্দেহে তাকে আটক করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করে তার বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড চাওয়া হয়। আটক রাসেল পাটোয়ারীর বিরুদ্ধে আরো ১টি দস্যুতা ও ১টি মাদক মামলা বিচারাধীন রয়েছে।

উল্লেখ্য, ২০১৯ সালের ৩১ অক্টোবর চাঁদপুর শহরের কুমিল্লা রোডের স্বর্ণ মার্কেটের গ্রামীণ জুয়েলার্সের মালিক নয়ন রায়কে সকালে প্রকাশ্য দিবালোকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে তার সাথে থাকা তার প্রতিষ্ঠানের প্রায় ১৭ লক্ষ টাকার স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ নিয়ে যায়। এমনটি জানিয়ে ৩ নভেম্বর চাঁদপুর সদর মডেল থানায় একটি মামলা হয়। মামলা নং-০৩/১৯। পরবর্তীতে ওই মামলার তদন্তভার দেওয়া হয় নতুন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ বাহার মিয়াকে। ঘটনার পর পরই চাঁদপুর জেলা পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে সিসি টিভির ফুটেজ দেখে ঘটনায় ব্যবহৃত রিঙ্াটি জব্দ ও রিঙ্ার চালক মোঃ হাবিবকেও সন্দেহভাজন হিসেবে আটক করা হয়। পরবর্তীতে তাকে তার মা-বাবার জিম্মায় দেয়া হয়। এছাড়াও সন্দেহভাজন হিসেবে ঘটনাস্থলে থাকা যুবক রাজু বেপারীকেও আটক করা হয়। সে বর্তমানে জামিনে রয়েছে।

এদিকে এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন জানিয়েছেন, শহরের বুকে দিনে-দুপুরে ব্যবসায়ীকে কুপিয়ে ছিনতাইয়ের ঘটনাটি বেশ চাঞ্চল্যকর। তবে পুলিশ ঐ ঘটনার রহস্য উদ্ঘাটনে তদন্ত অব্যাহত রেখেছে। আমরা রাসেল পাটওয়ারীকে আটক করতে সক্ষম হয়েছি। দ্রুত এই চাঞ্চল্যকর ঘটনার রহস্য উদ্ঘাটন করতে পারবো বলে আশাবাদী।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর