ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১ ১৪৩১

  • || ০৮ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

চাঁদপুরে মাথাবিহীন দ্বিখণ্ডিত লাশ উদ্ধার

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৭ মার্চ ২০২০  

চাঁদপুর লঞ্চঘাটের মেঘনা নদী থেকে নিখোঁজের ১ দিন পর মো.জাহাঙ্গীর সাজি (৪০) নামের এক স্পিডবোট চালকের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল ২৫ মার্চ বুধবার সকাল সোয়া ১০ টায় চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশটি উদ্ধার করে।

এর আগে ২৪ মার্চ মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টায় স্পিডবোট যোগে যাত্রী নিতে এসে ময়ূর ৭ লঞ্চের ধাক্কায় ধুমড়ে-মুচড়ে স্পিডবোটে নদীতে নিমজ্জিত হয়।

নিহত জাহাঙ্গীর সাজি ভোলা জেলার ভোলা থানার গ্রামের মুনিরের পুত্র। তিনি তিন মেয়ে ও এক ছেলে সন্তানের জনক।

জাহাঙ্গীর সাজির বড় ভাই মো.আলাউদ্দিন সাজি জানায়, তার ভাই মঙ্গলবার দুপুরে ভোলা থেকে চাঁদপুর লঞ্চঘাটে আসেন । ঢাকা থেকে আসা তার এক আত্মীয়কে রিসিভ করে নেও য়ার জন্য। বিকেল সাড়ে ৫ টার সময়ে ঢাকা থেকে চাঁদপুর লঞ্চ ঘাটে যাত্রী নামিয়ে ফিরে যাওয়া এমবি ময়ূর ৭ লঞ্চের পেছনে পাখার সাথে ধাক্কা খায় স্পিডবোটি। সাথে সাথে স্পিড বোর্ডটি দুমড়ে-মুচড়ে নিমজ্জিত হয়।

স্পিডবোটে থাকা জাহাঙ্গীর সাজির ভাতিজা আরিফ সাজি ( ১৮) নদী সাঁতরে তীরে উঠতে পারলেও লঞ্চের পাখার আঘাতে দ্বিখণ্ডিত হয়ে জাহাঙ্গীর নদীতে তলীয়ে যায়।

খবর পেয়ে চাঁদপুর থানার পুলিশ এবং ফায়ার সার্ভিস ইউনিটের ডুবরীদল লাশ উদ্ধারের চেষ্টা চালায়। অবশেষে দীর্ঘ চেষ্টা চালিয়ে বুধবার সকাল দশটায় নিখোঁজ জাহাঙ্গীরের শরীরের মাথাবিহীন দ্বিখণ্ডিত দেহ উদ্ধার করতে সক্ষম হয়।

চাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জাহিদুল ইসলাম জানান, ঘটনার সাথে সাথেই আমাদের নৌ-পুলিশ সদস্য এবং চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশটি উদ্ধারের চেষ্টা চালাই। অবশেষে দু’ দিনের চেষ্টার ফলে সকাল ১০ টায় লাশটি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আমরা নিহতের পরিবারের কাছে দ্বিখণ্ডিত লাশটি হস্তান্তর করেছি এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর