ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১ ১৪৩১

  • || ০৮ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

শুটিং বন্ধ, তবুও পারিশ্রমিক দিচ্ছেন সালমান খান

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২০  

২৬ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত রাধে-র শুটিং হওয়ার কথা ছিলো। সেই অনুযায়ী তৈরিও ছিল সবকিছু। তাও কাজ করতে পারলেন না সালমান খান-সহ গোটা টিম রাধে। ফলে বিনা রোজগারে আয়ের উপায় কী তাই ভেবে ভেঙে পড়েন টিম রাধের দৈনিক কাজের বিভিন্ন লোকজন।
লকডাউনের বাজারে দৈনিক রোজগেরেদের যাতে কোনো সমস্যা না হয়, তার জন্য যেন ত্রাতার ভূমিকায় হাজির হলেন সালমান। শুটিং বন্ধ থাকা সত্ত্বেও, ২৬ মার্চ থেকে ২ এপ্রিলের রোজের টাকা টিম রাধের প্রত্যেক সদস্যের অ্যাকাউন্টে পাঠিয়ে দেন বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সালমানের মেকআপ আর্টিস্ট জানান- শুটিং বন্ধ থাকা সত্ত্বেও, নির্দিষ্ট সময়ে তাদের অ্যাকাউন্টে ঢুকে গিয়েছে টাকা। এত কঠিন সময়েও সালমান খান তাদের সঙ্গে রয়েছেন। টিম রাধের প্রত্যেক সদস্যের সুবিধা, অসুবিধার কথা মাথায় রাখছেন বলে জানান ওই মেকআপ আর্টিস্ট।

প্রসঙ্গত, করোনার জেরে যতদিন লকডাউন চলবে, ততদিন মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার শ্রমিক পরিবারের দায়িত্ব তিনি নেন। এমনকী, তার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সমস্ত কর্মী এবং নিরাপত্তা রক্ষীদেরও খাবারের দায়িত্ব নেন সালমান খান।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর