ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

নারীদের কাছে বয়স্ক পুরুষই স্বামী হিসেবে উত্তম!

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি ২০২০  

প্রেম যে কোনো বয়সেই হয়ে থাকে। এতে বয়স খুব একটা বাধা হয়ে দাঁড়ায় না। তবে বিয়ের ব্যাপারে বয়সই সব থেকে বেশি জরুরি হয়ে পড়ে। তখন নারীদের পছন্দের ব্যাপারটি পুরুষের বয়সের ওপর নির্ভর করে।
একজন নারী বিয়ের সময় খুব ভেবে চিন্তে সিদ্ধান্ত নেন। কারণ এটি তার সারা জীবনের সঙ্গে জড়িত। একটি ভুল সিদ্ধান্তের কারণে বাকি জীবনটি নষ্ট হয়ে যেতে পারে তার। তাইতো এক্ষেত্রে স্বামী হিসেবে নারীরা একটু বয়স্ক পুরুষই পছন্দ করেন। তবে এর পেছনেও রয়েছে পাঁচটি কারণ। চলুন জেনে নেয়া যাক সে কারণগুলো-

রাশভারি ব্যক্তিত্ব

হবু স্বামীর বয়স, আয়, পরিবার, আত্নীয়-স্বজনসহ বিভিন্ন বিষয় যাচাই করেন নারীরা। তবে অনেক নারীই পুরুষদের রাশভারি ব্যক্তিত্বকে পছন্দ করেন। এছাড়া বয়স্ক পুরুষের আচরণ বহু কমবয়সী নারীকে আকর্ষণ করে।

আয় ও ভবিষ্যৎ

বেশি বয়স করে সেসব পুরুষই বিয়ে করে যারা জীবনে প্রতিষ্ঠিত। তাইতো তাদের আয় ও ভবিষ্যৎ নিশ্চিত। এছাড়া বয়স্ক পুরুষদের মধ্যে যথেষ্ট ম্যাচিওরিটি থাকে। এটি হচ্ছে একজন নারীর জন্য সব থেকে বড় আকর্ষণের জায়গা। এ জন্য নারী একটু বয়স বেশি পুরুষদের স্বামী হিসেবে পছন্দ করেন।

স্বামী হিসেবে ভালো

বয়স পুরুষদের বিয়ে করার মূল উদ্দেশ্য হচ্ছে সংসার ও সন্তানের মুখ দেখা। অভিজ্ঞতার আলোকে বয়স্ক পুরুষের স্বামী হিসেবে ভালো। বয়স্কদের প্রেম একেবারে অন্যরকম, অনেক বেশি বাস্তবসম্মত। ফলে সংসার টিকে থাকে।

বিবাহ বিচ্ছেদ

বয়স্ক পুরুষের বোঝাপড়া অনেক গভীর হয়। তার কাছে শরীরের চেয়ে অনেক বেশি অগ্রাধিকার পায় মন। বয়স্ককে বিয়ে করলে বিচ্ছেদের সম্ভাবনাও অনেক কম থাকে। কারণ বয়স্ক পুরুষরা সম্পর্কে থিতু হতে চান। বয়স্ক পুরুষের ব্যক্তিত্ব, অভিজ্ঞতা, চার্ম মিলিয়ে যে ব্যক্তিত্ব সামনে আসে, তার কোনো তুলনা হয় না।

শিশুসুলভ আচরণ

স্বামীর মধ্যে একটু শিশুসুলভ আচরণ দেখতে নারীরা পছন্দ করেন। আবেগের ক্ষেত্রে বয়স্ক পুরুষরা অনেক বেশি পরিণত। ফলে সম্পর্কের স্থায়িত্ব বেশি হয়। স্ত্রী যদি তরুণী হয় তবে বয়স্কদের মধ্যে শিশুসুলভ ব্যাপার চলে আসে, এটিও নারীরা বেশ পছন্দ করেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর