ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

চাঁদপুর সংবাদ বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে ভূমিকা রেখে আসছে

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২০  

চাঁদপুর সংবাদের ২৫ বছর পূর্তি উৎসব উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটা হয়েছে। ৩ ফেব্রুয়ারি সোমবার সকাল ১০টায় হাজীগঞ্জ পৌরসভা হলরুমে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আসম মাহবুব উল আলম লিপন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চাঁদপুর সংবাদ বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে ভূমিকা রেখে আসছে। জেলার প্রাচীন এ পত্রিকাটি প্রথমদিকে সাপ্তাহিক হিসেবে বের হলেও তাদের কর্মকা-ের কারণেই দৈনিক পত্রিকা হিসেবে যোগ্যতা অর্জন করে। চাঁদপুর সংবাদ দীর্ঘ ২৫ বছর ধরে সুনামের সাথে কাজ করে আসছে। সমাজের অনেক অপরাধের চিত্র তুলে ধরেছে এ পত্রিকাটি। সাংবাদিকদের লেখনীর মাধ্যমে সমাজের পরিবর্তন হয়েছে। হাজীগঞ্জ পৌরসভার উন্নয়নের ক্ষেত্রে সাংবাদিকদের অবদান রয়েছে। বিভিন্ন সমস্যা পত্রিকায় তুলে ধরার ফলে আমরা সমাধান করে দিয়েছি। সাংবাদিকদের জন্য পৌর পরিষদ উন্মুক্ত। আমি সাংবাদিকের পাশে সব সময় রয়েছি এবং থাকবো।

 


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন রনি। তিনি বলেন, সাংবাদিকদের মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পেয়ে থাকি। ফলে সমাজের সমস্যাগুলো সমাধানে কাজ করতে পারি। আমি এ থানায় আসার পর থেকে সাংবাদিকরা আমার পাশে রয়েছে। আমাকে তথ্য-উপাত্ত দিয়ে বিভিন্ন সময় সহযোগিতা করে আসছে। সত্য সংবাদ প্রকাশে দৈনিক চাঁদপুর সংবাদ সুনামের সাথে কাজ করে যাবে এ প্রত্যাশা কামনা করছি।

 


দৈনিক চাঁদপুর সংবাদের হাজীগঞ্জ অফিস প্রধান রেজাউল করিম নয়নের সঞ্চালনায় বিশেষ অতিথির মধ্যে বক্তব্য রাখেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ আব্দুর রশিদ, হাজীগঞ্জ পৌর ৬নং ওয়ার্ড কাউন্সিলর আবু বক্কর সিদ্দীক, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যাপক মোঃ আবুল কালাম আজাদ, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি জহিরুল ইসলাম লিটন, দৈনিক চাঁদপুর সংবাদের প্রধান নির্বাহী সম্পাদক রফিকুল ইসলাম মিয়াজি, বার্তা সম্পাদক শাখাওয়াত হোসেন সুমন, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি মোঃ খালেকুজ্জামান শামীম, বাংলাদেশের খবরের চাঁদপুর জেলা প্রতিনিধি মহিউদ্দিন আল আজাদ, সাপ্তাহিক আমার কণ্ঠের প্রকাশক ও সম্পাদক মোঃ কামাল হোসেন, দৈনিক দেশকণ্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এনায়েত মজুমদার, সাপ্তাহিক মানব খবরের প্রকাশক ও সম্পাদক এবং হাজীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মনসুর আহম্মেদ বিপ্লব, সাপ্তাহিক সকালের খবরের সম্পাদক ও হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, হাজীগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক দর্পনের হাজীগঞ্জ অফিস প্রধান এসএম মিরাজ মুন্সী, দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ শাখাওয়াত হোসেন শামীম, সুদীপ্ত চাঁদপুরের অফিস প্রধান মোঃ সাইফুল ইসলাম, দৈনিক প্রতিদিনের সংবাদের উপজেলা প্রতিনিধি ও দৈনিক ইলশেপাড়ের হাজীগঞ্জ ব্যুরো প্রধান মোহাম্মদ হাবীব উল্যাহ, হাজীগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও চাঁদপুর কণ্ঠের প্রতিনিধি পাপ্পু মাহমুদ, দৈনিক চাঁদপুর প্রবাহের নিজস্ব প্রতিনিধি ও হাজীগঞ্জ প্রেসক্লাবের ত্রাণ ও দুযোর্গ সম্পাদক গাজী মহিনউদ্দিন, দৈনিক সুদীপ্ত চাঁদপুর পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ মজিবুর রহমান, সাপ্তাহিক হাজীগঞ্জের স্টাফ রিপোর্টার শাহানা আক্তার, দৈনিক দর্পনের উপজেলা প্রতিনিধি মোঃ তোফায়ের আহম্মেদ, যুবলীগ নেতা ওমর ফারুক প্রমুখ।

 


উপস্থিত ছিলেন বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন পেশা-শ্রেণীর মানুষ। অনুষ্ঠানে চাঁদপুর সংবাদ পত্রিকার পক্ষ থেকে অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে কেক কেটে ২৫ বছর পূর্তি উৎসব পালন করা হয়। এর পূর্বে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর