ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

হাজীগঞ্জ উপজেলা উন্নয়ন সভা অনুষ্ঠিত

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২০  

 বৃহস্পতিবার হাজীগঞ্জে উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। এতে টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম। তিনি তাঁর বক্তব্যে বলেন, দেশে মেঘা প্রকল্পসহ ধারাবাহিক উন্নয়নে আমূল পরিবর্তন হচ্ছে। গত ১১ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে তা স্বাধীনতা পরবর্তী সময় থেকে ২০০৯ সাল পর্যন্ত হয়নি। তার কারণ হচ্ছে সরকারের ধারাবাহিকতা ছিলো না।

তিনি আরো বলেন, দেশের জনগণ এজন্যেই আওয়ামী লীগ সরকারকে তাদের সমর্থন দিয়েছে। যার ফলে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। এতে করে দেশের সকল সেক্টরে সামগ্রিক উন্নয়নের পাশাপাশি বাস্তবায়ন হচ্ছে মেঘা প্রকল্প। এ সরকারের মেয়াদেই এসব মেঘা প্রকল্পের কাজ শেষ হবে।

সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির আহ্বায়ক অধ্যাপক আবদুর রশিদ মজুমদারের সভাপ্রধানে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আসম মাহবুব-উল-আলম লিপন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটাঃ আহসান হাবিব অরুণ প্রমুখ।

জেলা পরিষদের সদস্য ও উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব জসিম উদ্দিনের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব সেলিম মিয়া, আলহাজ্ব আব্দুল মান্নান, অধ্যাপক মোঃ সেলিম, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী, আলহাজ্ব সফিকুল ইসলাম মীর, মনির হোসেন গাজী, গিয়াস উদ্দিন বাচ্চু, মানিক হোসেন প্রধানীয়াসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলামসহ যুবলীগ নেতৃবৃন্দ। সভায় ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর