ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

মতলবে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২০  

মতলব-বাবুরহাট-পেন্নাই সড়কে মোটরসাইকেলের ধাক্কায় মঞ্জিল প্রধানীয়া (৬০) নামে এক পথচারী নিহত হয়েছেন। গতকাল ৯ ফেব্রুয়ারি রোববার সকাল সাড়ে ৭টার দিকে মতলব পৌর শহরের ভাঙ্গারপাড় মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মঞ্জিল প্রধানীয়া পৌরসভার ভাঙ্গারপাড় গ্রামের কেরামত আলী প্রধানীয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পথচারী মঞ্জিল প্রধানীয়া ওই সময় বাড়ির পাশের চায়ের দোকানের দিকে হেঁটে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল (চাঁদপুর-হ-১১-৬০৫০) তাকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আঘাত পেয়ে ছিটকে রাস্তায় পড়ে যান। এলাকার লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্যে চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠান। সেখানে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই মোঃ তাফাজ্জল হোসেন বলেন, আমার ভাই তখন বাড়ি থেকে চায়ের দোকানে যাচ্ছিলেন। মোটরসাইকেল আরোহী ব্র্যাকের একজন অডিট অফিসার। তিনি মতলব উত্তর উপজেলার গজরা ব্র্যাক শাখায় তখন যাচ্ছিলেন। আমার ভাইয়ের দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। তিনি কৃষি কাজ করে জীবনযাপন করতেন।

মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ মোটরসাইকেলটি উদ্ধার করেছে। মরদেহ চাঁদপুর জেনারেল হাসপাতালে রয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর