ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

নিরাপত্তা চেয়ে ইউএনওর কাছে ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ীদের স্মারকলিপি

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২০  

গতকাল মঙ্গলবার দুপুরে ফরিদগঞ্জ বাজারে কর্মরত ব্যবসায়ীদের নিরাপত্তা দাবি করে ইউএনও বরাবর গণস্বাক্ষরযুক্ত স্মারকলিপি দিয়েছে বাজার ব্যবসায়ী কমিটি। বাজারের সর্বস্তরের ব্যবসায়ীদের পক্ষে ব্যবসায়ী কমিটির আহ্বায়ক অহিদুর রহমান পাটওয়ারী এই স্মারকলিপি জমা দেন। যাতে বলা হয়, ফরিদগঞ্জ উপজেলা সদরে প্রায় সহস্রাধিক ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। যারা বেশ সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে। ২০১৩ সালের ২৫ অক্টোবরের ঘটনা ছাড়া ইতিপূর্বে রাজনৈতিক দলগুলোর বিভিন্ন অনুষ্ঠানকে কেন্দ্র করে ব্যবসায়ীদের কোনো ক্ষতি হয়নি। কিন্তু গত ১৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে ফরিদগঞ্জ বাজারে একদল অস্ত্রধারী হঠাৎ করেই প্রকাশ্যে মহড়া দেয়। এ সময় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে দিতে ব্যবসায়ীদের দোকানপাট বন্ধ করতে বাধ্য করা হয়। সাপ্তাহিক হাটের দিন থাকায় বাজারে আসা হাজার হাজার মানুষ আতঙ্কিত হয়ে চলে যাওয়ায় তাদের ব্যবসায়িক ক্ষতির সম্মুখীন হতে হয়। ভবিষ্যতে যেনো এমনটি না হয় এ ব্যাপারে কঠোর ব্যবস্থা নেয়ার জন্যে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর কাছে তারা নিরাপত্তা দাবি করেন।

স্মারকলিপিটির অনুলিপি মাননীয় সংসদ সদস্য, চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ), চাঁদপুরের জেলা প্রশাসক, পুলিশ সুপার, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ এবং ফরিদগঞ্জ প্রেসক্লাবকে প্রদান করা হয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেলে অস্ত্রধারীদের হামলায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি ফরিদগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও বালিথুবা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান এএইচএম হারুন গুরুতর আহত হন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর