ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

ফরিদগঞ্জে আ`লীগের ব্যানার রাতের আঁধারে গায়েব

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

ফরিদগঞ্জে আওয়ামী লীগের রাজনীতি চরম পর্যায়ে পৌঁছেচে। বিশেষ করে সাবেক সাংসদ ড. মোহাম্মদ সামছুল হক ভৃঁইয়া ও বর্তমান সাংসদ সাংবাদিক শফিকুর রহমানের অনুসারীদের বাহিরে নতুন করে যোগ হয়েছে উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমানের গ্রুপ। 
বর্তমানে এমন যোগাখিচুড়ী শুরু হয়েছে যে কে কখন কোন নেতার অনুসারী রাজনৈতিক মাঠে বুঝা মুসকিল হয়ে পড়েছে। আর এতে করে প্রকৃত অর্থে তৃনমূল বঞ্চিত আওয়ামী লীগের কর্মী সমর্থকরা রয়েছে বিপাকে।
সাম্প্রতিক সময়ে একুশে ফেব্রুয়ারি উপলক্ষে ফরিদগঞ্জের ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নে যুবলীগ ও ছাত্রলীগের ব্যানারে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, শেখ হাসিনা, সাংবাদিক শফিকুর রহমান এমপি ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি খাজে আহম্মেদ মজুমদারের ছবি সম্বলিত ব্যানার পেষ্টুন বিভিন্ন স্থানে লাগানো হয়। কিন্তু কে বা কারা ঐ ব্যানার রাতের আধারে ছিড়ে ফেলে। আর এতে করে দেখা দেয় মিশ্র প্রতিক্রিয়া।  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এক গ্রুপ আরেক গ্রুপকে ভাইয়া লীগ এ লীগ সে লীগ বলে নানা বাজে ইস্ট্যার্স দিতে দেখা যায়। 
ভূক্তভোগী সুবিদপুর পূর্ব ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল মমিন মিজি বলেন, আমিসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ ছবি দিয়ে শেখ মজিব, শেখ হাসিনার ছবি সম্বলিত ব্যানার বাসারা বাজার স্কুলের দেওয়ালে লাগানো ছিল। রাতের আধারে আমাদের দলের অন্য গ্রুপ তা ছিড়ে পেলেছে। অথচ বিএনপির ব্যানার পেষ্টুন এখনও দাড়িয়ে আছে। আমরা নিজের টাকায় রাজনীতি করি কোন ভাইয়ের টাকায় নয়। কিন্তু এ অপরাজনীতি ভবিষ্যৎ ভাল হবে না।
৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাকির খান বাবু বলেন, বর্তমানের রাজনীতিতে যেসব নেতার আগমন হয়েছে তাদেরকে আমরা কোন দিন রাজপথে দেখিনি। এভাবে চলতে থাকলে ফরিদগঞ্জে আওয়ামী লীগের অবস্থা ভয়াবহ রূপ ধারন করতে পারে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর