ব্রেকিং:
দেশে করোনায় ৮২ পুলিশ সদস্যের মৃত্যু, আক্রান্ত ১৮ হাজার আয়কর দিতে হবে ৩০ তারিখের মধ্যে গ্রামীণ বিদ্যুৎ সুবিধা উন্নয়নে ২০০ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি দেশের নানা আয়োজনে ১৭-২৬ মার্চ যোগ দেবেন বিশ্ব নেতারা স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

ফরিদগঞ্জে সাংসদের পক্ষে খাদ্যসামগ্রী বিতরন করছেন হেলাল উদ্দিন

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২০  

মহামারী করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষার জন্য চলমান লকডাউনের কারণে ফরিদগঞ্জ উপজেলার মধ্যবিত্ত ও অসহায়দের মাঝে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এর নির্দেশে ও সাবেক ছাত্রনেতা খাজে আহমেদ মজুমদারের পৃষ্ঠপোষকতায় এ খাদ্যসামগ্রী বিতরন অব্যাহত রেখেছেন উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মো. হেলাল উদ্দিনসহ নেতৃবৃন্দ।

গত কয়েক দিন পৌরসভা সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীদের সাথে নিয়ে অসহায়দের মাঝে এ খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

এসময় মো. হেলাল উদ্দিন বলেন, মহামারী করোনা ভাইরাস থেকে আমাদের রক্ষা পেতে হলে সরকার কর্তৃক ঘোষিত সময়ে জরুরী কাজ ছাড়া বাহিরে না গিয়ে ঘরে অবস্থান করেন, আল্লাহর সাহায্য কামনা করুন।

তিনি আরো বলেন, দেশের এই দুর্যোগের সময় আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সকলের পাশে এসে দাঁড়িয়েছেন। ফরিদগঞ্জের সাংসদ সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান র্নিদেশে আমরা আপনাদের পাশে আছি এবং ভবিষ্যতেও আপনাদের পাশেই থাকবো।

উলেখ্যঃ হেলাল উদ্দিন বলেন, মধ্যবিত্ত কাহারো ঘরে খাবার না থাকলে আমাদের সাথে যোগাযোগ করুন, আমরা গোপনীয়তা বজায় রেখে এমপি মুহম্মদ শফিকুর রহমানের পক্ষ থেকে আপনাদের ঘরে খাবার পৌঁছে দিব।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর